সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কুলাউড়া চৌধুরীবাজার মাদরাসায় অতিরিক্ত টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০১ জুলাই ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়া চৌধুরীবাজার মাদরাসায় অতিরিক্ত টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

কুলাউড়া  রাউৎগাঁও চৌধুরীবাজার গাউছিয়া সুন্নীয়া কুতুবশাহ আলিম মাদরাসার কর্তৃপক্ষ দাখিল পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের কাছ থেকে প্রত্যয়নপত্র বাবত  অতিরিক্ত ফি হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চৌধুরীবাজার গাউছিয়া মাদরাসার সুপার আবুল বাশার এবারের দাখিল পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের কাছ থেকে প্রত্যয়নপত্র ফি বাবত ৭শ’ টাকা করে  জোরপূর্বকর আদায় করছেন বলে স্থানীয় শিক্ষার্থী ও অভিভাবকরা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন গত কয়েকদিনে মাদরাসা কর্তৃপক্ষ শিক্ষার্থীদের কাছ থেকে প্রত্যয়নপত্র ফি বাবত ৭শ’ টাকা হাতিয়ে নিলেও কেউ ভয়ে মুখ খোলে কথা বলার সাহস পাচ্ছেনা।


মাদরাসার সুপার আবুল বাশার বিষয়টির ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে, তিনি বলেন ম্যানেজিং কমিটির সদস্যদের নির্দেশে ৭ শত টাকা করে নেয়া হচ্ছে। অতিরিক্ত এই টাকা মাদরাসার ফান্ডে জমা রাখা হবে। এর বেশি কিছু তিনি বলতে অনিহা প্রকাশ করে বলেন, ভাই আগামীকাল সরাসরি মাদারাসায় এসে এক কাপ চা খেয়ে যাবেন। বিস্তারিত সরাসরি আলাপ করবো।

এদিকে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য শাহীন আহমদ মুঠোফোনে বলেন, আমাদের কমিটির এখনো ২ মাস হয়নি। এই কমিটির অভিষেকও হয়নি। এরমধ্যে মাদরাসার সুপার আবুল বাশার আমাদের সাথে মিটিং করে বলেছিলেন প্রত্যয়নপত্র ফি বাবত ৭শ’ টাকা করে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে নেওয়া হবে।


এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোঃ গোলাম রাব্বী বলেন, এবিষয়ে কোন অভিযোগ এখনও পাননি। তবে বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

সংবাদমেইল২৪.কম/জুয়েল/এনআই


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | রবিবার, ০১ জুলাই ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত