বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

কুলাউড়ায় গৃহবধুর সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি | শুক্রবার, ২৫ জুন ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় গৃহবধুর সংবাদ সম্মেলন

কুলাউড়ায় দেবর কতৃক ভাবিকে নির্যাতন ও প্রাণে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। ২৫ জুন শুক্রবার স্থানীয় একটি হোটেলে দুপুরে মোছা. ছালেমা বেগম (৪৮) নামক ওই গৃহবধু এক সংবাদ সম্মেলন করে তাঁর উপর তিন দেবর কতৃক নির্যাতন ও প্রাণে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ করেন।

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের চান্দপুর গ্রামের বিজিবি সুবেদার আব্দুল মোতালেবের স্ত্রী মোছা: ছালেমা বেগম। তিনি ৩ দেবর বিরুদ্ধে এই অভিযোগ করেন। গত ১৯ জুন ও ০৩ এপ্রিল তার উপর নির্যাতন চালানো হয় বলে তিনি দাবী করেন। এব্যাপারে তিনি কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।


লিখিত বক্তব্যে ছালেমা বেগম জানান, তার স্বামী বিজিবিতে ও বড় ছেলে সরকারি চাকরিতে কর্মরত আছেন। বিধায় ছোট ছেলেকে নিয়ে তিনি গ্রামের বাড়িতে বসবাস করেন। দেবর আব্দুল হান্নান, আব্দুল মান্নান ও আব্দুল জলিল মিলে তাদের বাবা (আমার শ্বশুর) আব্দুল লতিফকে ভুল পথে পরিচালিত করে নিজেদের মধৌ অশান্তি সৃষ্টি করে চলেছেন। আমাকে বার বার শারিরীকভাবে নির্যাতন করেছেন। তাদের জন্য সবসময় আতঙ্কে থাকি। আমার দেবরেরা আমাকে প্রাণে হত্যার অপতৎপতার লিপ্ত রয়েছে। তাই সাংবাদ সম্মেলন করে ন্যায় বিচার দাবি করেন।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, এটা তাদের পারিবারিক বিষয়। উভয়পক্ষে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ জুন ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত