সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

কুলাউড়ায় ক্রিকেট লীগ কেসিএল’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ক্রিকেট লীগ কেসিএল’র উদ্বোধন

কুলাউড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ১২টি দলের অংশগ্রহণে দ্বিতীয় বারের মত কুলাউড়া ক্রিকেট লীগ (কেসিএল) সিজন-২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি, কুলাউড়া পৌরসভার সম্ভাব্য মেয়রপ্রার্থী মো. শাহজান মিয়ার পৃষ্ঠপোষকতায় এই বৃহৎ টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।


(২৩ ফেব্রুয়ারি) রবিবার সকাল ১১টায় কুলাউড়া পৌর শহরের আলালপুরস্থ সোনার বাংলা যুবসংঘ মাঠে কেসিএল পরিচালনা পর্ষদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রবীণ শিক্ষক মো. মুহিব আলীর সভাপতিত্বে ও কেসিএল পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল কাইয়ুম মিন্টুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবক মো. শাহজান মিয়া, পৌর কাউন্সিলর হারুনুর রশীদ, সাবেক ছাত্রনেতা অহিদ বখ্শ মান্না, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল।


এসময় উপস্থিত ছিলেন সোনার বাংলা যুব সংঘের সহ-সভাপতি আজিজুর রহমান রোকন, প্রবাসী কয়েছ আহমদ, আব্দুল হামিদ, কেসিএল পরিচালনা পর্ষদের সদস্য মঞ্জুরুল আমীন, লিটু চৌধুরী, ফারহান আহমেদ, রায়হান আহমেদ, সংগঠক সোহেল আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ফিদা এন্টারপ্রাইজ বনাম গোল্ডেন স্টার মনসুর। খেলায় আম্পায়ারের দায়িত্বে রয়েছেন জায়েদ জামান খান তামি, বিপ্লব সরকার, এম এ আজিজ ও মুসা আহমেদ সুয়েট।


উল্লেখ্য, উক্ত টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দল পাবে ২৫ হাজার টাকা প্রাইজমানিসহ ট্রফি ও রানার্সআপ দল পাবে ১৫ হাজার টাকা প্রাইজমানিসহ ট্রফি।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৫৫ অপরাহ্ণ | রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত