মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় কোয়াবের জরুরি সভা অনুষ্ঠিত

কুলাউড়া সংবাদদাতা | শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় কোয়াবের জরুরি সভা অনুষ্ঠিত

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) কুলাউড়া শাখার এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৮ অক্টোবর) বৃহস্পতিবার রাত ৮ টায় কুলাউড়া উত্তর বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি মাসুদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের সঞ্চালনায় জরুরী সভায় উপস্থিত ছিলেন কোয়াব কুলাউড়া শাখার সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহ সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমদ, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, সদস্য রাজীব নাইডু, জাকির হোসাইন, ইসমাইল আলী রিপন, সুভাষ দাস, চৌধুরী মুন্না ধর।


সভায় কোয়াব নেতৃবৃন্দ গত বছর কোয়াব আয়োজিত প্রাইজমানি এন্ড প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে সমাপ্ত করায় আয়োজক, অংশগ্রহণকারী দল, খেলোয়াড়, কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ে পুরস্কার দাতা, আম্পায়ার, স্কোরার, দর্শক, মাঠ প্রদানকারী মালিকপক্ষ সহ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সহ কুলাউড়াবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, এবছর কোয়াবের আয়োজনে ও ব্যবস্থাপনায় ১ম বিভাগ লীগ পদ্ধতিতে ওয়ানডে ফরম্যাটে ও ২য় বিভাগ টি-২০ ফরম্যাটে নকআউট পদ্ধতিতে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা। সে লক্ষ্যে সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টুকে আহবায়ক অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুর রহমান শাওন, মঞ্জুরুল আমিন ও সদস্য রাজিব নাইডুকে যুগ্ন আহবায়ক এবং কোষাধ্যক্ষ রায়হান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, সদস্য জাকির হোসাইন, সুভাষ দাস, ইসমাইল আলী রিপন, ইফতেখার ইফতু ও চৌধুরী মুন্না ধরকে সদস্য করে টুর্নামেন্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।


আগামী নভেম্বরের মধ্যভাগে রেজিষ্ট্রেশন নবায়ন ও টিম এন্ট্রি কার্যক্রম পরিচালনা করা হবে এবং ডিসেম্বরের প্রথম সপ্তাহে ১ম ও ২য় বিভাগ প্রাইজমানি এন্ড প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের প্রস্তুতি নেয়ার গৃহিত হয়। এবছর রেজিষ্ট্রেশন ফি ২০০/- এবং নবায়ন ফি ১০০/- ধার্য্য করা হয়েছে। এছাড়াও কোয়াব মৌলভীবাজার আয়োজিত টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য সভায় সিদ্ধান্ত হয়েছে ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত