শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের সংবাদ সম্মেলন

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বর্তমান সহ সম্পাদক কুলাউড়ার সাঈদ খান শাওন তাকে ও তার পিতা মোঃ মুহিম খানের বিরুদ্ধে গত সোমবার তার প্রতিবেশী কুলাউড়া উপজেলার চাতলগাও এলাকার রউফ আহমদ শিবলুর ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার কুলাউড়া পৌরসভার হলরুমে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাওন বলেন, আমি স্কুল ও কলেজ জীবন থেকে পড়ালেখার পাশাপাশি কুলাউড়ায় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছি। এর ধারাবাহিকতায় আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে কুলাউড়ার সন্তান হিসেবে সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখেছি। আমি সামাজিক সংগঠনের একজন কর্মী হিসেবে বিভিন্ন সময়ে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবসময় আপ্রাণ চেষ্টা করেছি। ব্যক্তিগতভাবে আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল রাজনীতি, বিশ্ববিদ্যালয় রাজনীতি ও সর্বশেষ কেন্দ্রীয় ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমার নামে ঢাকা বিশ্ববিদ্যালয় অথবা আমার নিজ উপজেলা কুলাউড়ায় কোন অভিযোগ আছে বলে আমার জানা নেই।


কিন্তু গত ৩০ সেপ্টেম্বর আমাকে জড়িয়ে স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে “কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার পিতার বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ” শিরোনামে রউফ আহমেদ শিবলুর একটি সংবাদ সম্মেলনের খবর আমার দৃষ্টিগোচর হয়। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন উক্ত পোর্টাল উদ্দেশ্যমুলকভাবে তার বাবাকে অভিযুক্ত করতে গিয়ে তার ও সংগঠনকে জড়িয়ে পোর্টালে একটি অবান্তর তথ্য বিহীন সংবাদ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে প্রচার করে তাকে ও তার পরিবারকে সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার চক্রান্ত বলে উল্লেখ করেন। তিনি পোর্টালের সংবাদ পরিবেশনকে সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে বলেন শিবলুর জালিয়াতপূর্ণ দলিলকে চ্যালেঞ্জ করে তার পিতা ইতিমধ্যে কুলাউড়া থানায় একটি জালিয়াতি মামলা দায়ের করেছেন।

তিনি তার ও তার বাবার বিরুদ্ধে আনীত অভিযোগকে মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক উল্লেখ করে দুষ্ট চক্রের কবল থেকে তাদের জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসন,গণমাধ্যমকর্মীসহ সমাজের সকলস্তরের বিবেকবান মানুষের সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে তার পিতা মুহিম খান উপস্থিত থেকে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ও শিবলু সংবাদ সম্মেলনে যত ভূয়া তথ্য ও জালিয়াতির বিষয়গুলো প্রমানসহ তুলে ধরে সঠিক সংবাদ পরিবেশন করার দাবি জানিয়েছেন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত