রবিবার ৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ২২ মাঘ, ১৪২৯

কুলাউড়ায় কিশোরকে জোরপূর্বক বলৎকার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় কিশোরকে জোরপূর্বক বলৎকার

কুলাউড়া ১৬ বছরের এক কিশোরকে ৭ যুবক ও তাদের অপর২-৩ সহযোগি মিলে জোরপূর্বক বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় বলৎকারের শিকার কিশোর মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনাটি ০২ নভেম্বর সোমবার রাতে উপজেলার হাজিপুর ইউনিয়নে সংঘটিত হয়। কিশোরের বাবা কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


লিখিত অভিযোগ থেকে জানান যায়, ঘটনার দিন রাত সাড়ে ৯টায় ওই বলৎকারের শিকার কিশোরকে ব্যাডমিন্টন খেলার কথা বলে বিলেরপাড় গ্রামের মো. তছির আলীর পুত্র আতিক মিয়া (১৮) খেড়টিলা নামক স্থানে নিয়া যায়। সেখানে তার সহযোগি ইয়ামিছ আলীর ছেলে আনছার মিয়া (২৯), কুতুব আলীর ছেলে মো. ছামাদ মিয়া (২৮), মৃত ইরফান আলীর ছেলে শফিক মিয়া (২৮), মৃত মাছিম মিয়ার ছেলে সুমন মিয়া (১৯), শওকত আলীর ছেলে পাপ্পু হোসেন (১৮), আলাউদ্দিন (১৮)সহ তাদের অপর ২-৩ জন সহযোগি মিলে কিশোরকে মুখ চেপে ধরে জোরপূর্বক বলৎকার করে। একপর্যায়ে কিশোরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে বলৎকারকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় কিশোরের পিতা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কিশোরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে কিশোরের পিতা ০৩ নভেম্বর মঙ্গলবার রাতে কুলাউড়া থানায় ৭ জনের নামোল্লেখ করে আরও অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।


কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম কাওছার দস্তগীর জানান, কিশোরের পিতার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ও মেডিকেল রিপোর্টপ্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত