শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় কালের কণ্ঠের যুগপূর্তি উদযাপন

অনলাইন ডেস্ক : | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় কালের কণ্ঠের যুগপূর্তি উদযাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় দৈনিক কালের কণ্ঠের যুগপূর্তি উদযাপন করা হয়েছে। কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলের উদ্যোগে সোমবার (১০ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে কেক কেটে পত্রিকাটির যুগপূর্তি উদযাপন করা হয়।

যুগপূর্তি অনুষ্ঠানে বক্তারা কালের কণ্ঠের ভূঁয়সী প্রশংসা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বলেন, ১২ বছরে কালের কণ্ঠ পত্রিকা সম্পাদকসহ দায়িত্বরত সকলের সম্মিলিত প্রয়াসে তাঁদের লেখনীর মধ্য দিয়ে সকল স্তরের পাঠকপ্রিয় পত্রিকাটি খ্যাতি অর্জন করেছে। বিশেষ করে পত্রিকার ডেস্কের পাশাপাশি তৃণমূল পর্যায়ের সংবাদকর্মীদের মাঠ থেকে তুলে আনা প্রতিবেদনের মাধ্যমে ‘কালের কণ্ঠ’ আজ দেশের অন্যতম শক্তিশালী গণমাধ্যম। বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের মাধ্যমে যেভাবে গণমানুষের প্রিয় গণমাধ্যম হয়ে কাজ করছে তা যেন আগামীতে আরো অব্যাহত থাকে।


কালের কণ্ঠ শুভসংঘ কুলাউড়ার সভাপতি উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলের সঞ্চালনায় কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। শুভেচ্ছা জ্ঞাপন করে বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ বিনয় ভূষণ রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইফতেখায়ের হোসেন ভুঞা, সমাজসেবা অফিসার সাখাওয়াত আহমেদ, আনসার ভিডিপি কর্মকর্তা সালমা খাতুন, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মো. মমদুদ হোসেন, কুলাউড়া বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন, রাজনীতিবিদ অরবিন্দু ঘোষ বিন্দু, জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, মানবকণ্ঠ প্রতিনিধি জসিম চৌধুরী, আজকের পত্রিকার প্রতিনিধি এস আলম সুমন, ব্যবসায়ী নেতা আতিকুর রহমান, শুভসংঘের সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপন, ক্রীড়া সম্পাদক রুমেল আহমদ চৌধুরী, অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল শুভসংঘ কুলাউড়া উপজেলা শাখা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত