রবিবার ৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ২২ মাঘ, ১৪২৯

কুলাউড়ায় কাদিপুরে গভীর রাতে দোকানের সাটার ভেঙে মালামাল লুট !

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় কাদিপুরে গভীর রাতে দোকানের সাটার ভেঙে মালামাল লুট !

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পেকুরবাজারের ভাই ভাই ভ্যারাইটিজ ষ্টোর নামক এক দোকানের সাটার ভেঙে নগদ টাকাসহ প্রাায় ৮ লাখ টাকার মালামাল লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গত (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে পেকুর-বাজারের ভাই ভাই ভ্যারাইটিজ ষ্টোরে ওই লটু পাটের ঘটনা ঘটে। ওই দোকানে দীর্ঘ ২৫ বছর থেকে ব্যাবসা করে আসছে এলাকার মৃত মবশ্বির আলীর ছেলে শারিরিক প্রতিবন্ধি রজব আলী (৫৫) ।


তিনি প্রতিদিনের মতো দোকান বন্ধ করে রাত ১০ টার দিকে বাড়ি যান। পর দিন সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখতে পান তার দোকানের সাটার ভেঙে মালামাল সহ যাবতীয় জিনিষ পত্র লুটপাট করা হয়। লুটপাট করে পাশের একটি পুকুরে দোকানের ফার্নিচার ফেলে ও প্রযোজনীয় কাজপত্র আগুন জ্বালিয়ে দেয় ওই লুটকারীরা। তখন রজব আলী বাজারের কিছু ব্যাসায়ীদের বিষয়টি অবগত করে নিরুপায় হয়ে ওই দিন রবিবার কুলাউড়া থানায় গিয়ে ৭ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী রজব আলী জানান, দীর্ঘ ৩৫ বছর ধরে এক টানা ওই দোকানে ব্যাবসা করে আসছেন। কিন্তু স্থানীয় সৈয়দ বদরুল হোসেন গংরা ওই দোকান উচ্ছেদ করার জন্য চাপ দিয়ে ভিবিন্ন ভাবে হুমকি দেন। তিনি আরো বলেন ওই বাজার সহ দোকান টি সরকার থেকে লিজ এনে দীর্ঘ ২ বছর যাবৎ ব্যাবসা করে আসছি। বিবাদীরা আমাকে হুমকি ও ভয়ভৃতির পর আমি গত (০৬ সেপ্টেম্বর) ২০১৮ (মামলা নং ৯১১৮) মৌলভীবাজার জজ কোর্ট মামলা দায়ের করি। যা এখনও বিচারাধীন রয়েছে।


বর্তমানে আমাকে ঘায়েল করতে না পেরে সৈয়দ বদরুল হোসেন ও মামুন মিয়া গংরা পরিকল্পিত ভাবে আমার এই দোকানে ঘটনা টি ঘটায়।

এব্যাপারে কুলাউড়া থানার এস আই নুর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দৃই পক্ষ পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন। যা তদন্ত চলছে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৩৮ অপরাহ্ণ | সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত