সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় এমএ আহাদ কলেজে মতবিনিময় ও ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু

কুলাউড়া সংবাদদাতা :: | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় এমএ আহাদ কলেজে মতবিনিময় ও ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের শিক্ষক ও সাংগঠনিক কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু।

তিনি বুধবার (১০ নভেম্বর) বিকেলে কলেজ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। এসময় উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা তাঁর সফর সঙ্গী ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কলেজের পক্ষ থেকে সাংগঠনিক কমিটি ও অধ্যক্ষসহ প্রভাষকরা তাকে ফুলেল অভ্যর্থনা জানান এবং সম্মাননা স্মারক প্রদান করেন।


কলেজ সাংগঠনিক কমিটির সভাপতি শামছুল হকের সভাপতিত্বে ও প্রভাষক আলাউদ্দিন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কলেজের অধ্যক্ষ চিন্ময় দে, হাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ বকস, আওয়ামী লীগ নেতা ও হাজীপুর সোসাইটির সাংগঠনিক সম্পাদক তালুকদার মোঃ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন কলেজ সাংগঠনিক কমিটির সম্পাদক, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান মান্না, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়ূব আলী, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজল উদ্দিন, সুজা মেমোরিয়াল কলেজের প্রভাষক রাজেশ্বর সিংহ রাজেশ, কলেজ সাংগঠনিক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মিজানুর রহমান ও শামছুর রহমান সাজু, হাজীপুর ইউনিয়ন যুবলীগের সম্পাদক তোয়াহিদ আলী।  কলেজের প্রভাষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফারহানা জান্নাত, শারমিন আফরোজা শাম্মী, সৈয়দা ফেরদৌস আরা, পান্না পাল, ময়নুল ইসলাম, সৈয়দা তাহমিনা বেগম প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবু জাফর রাজু বলেন, পিছিয়ে পড়া এই অঞ্চলের শিক্ষা বিস্তারে কলেজটি অগ্রণী ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। তিনি ওয়াশ ব্লক স্থাপনসহ কলেজের সার্বিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথি ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি কলেজের উন্নয়ন কাজে ৫০ হাজার টাকা বরাদ্দের প্রতিশ্রুতি দেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:০৮ অপরাহ্ণ | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত