শনিবার ১৩ আগস্ট, ২০২২ | ২৯ শ্রাবণ, ১৪২৯

কুলাউড়ায় ইমাম, মুয়াজ্জিন, খাদেমদের পাশে ইসলামী ব্যাংক

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ইমাম, মুয়াজ্জিন, খাদেমদের পাশে ইসলামী ব্যাংক

কুলাউড়ায় মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের মতোও থমকে গেছে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের জীবন চলার পথ। সেই সকল ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের পাশে মানবিক সহায়তা নিয়ে পাশে এসে দাঁড়িয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেট আঞ্চলিক অফিস কর্তৃক বরাদ্দকৃত ইফতার সামগ্রী (চাল ১০ কেজি, ২ কেজি তেল, ১ কেজি চিনি, ১ কেজি মসুরী ডাল, ২ কেজি ছোলা, পেঁয়াজ ২ কেজি, লবন ১ কেজি, ৩ প্যাকেট সেমাই) ব্যাংকের কুলাউড়া শাখার রেমিট্যান্স সুবিধাভোগীসহ বিভিন্ন গ্রাহকদের মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে উপজেলার বিভিন্ন মসজিদের ৮৬ জন ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।


ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আব্দুল্লাহ’র সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি প্রমুখ।

ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, ইমাম-মুয়াজ্জিন আমাদের সমাজ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায়, মানুষকে সচেতন করতে এবং ধর্মীয়ভাবে আমাদেরকে দক্ষ ও যোগ্য হতে সব সময় তারা সহযোগিতা করেন। একজন মুসলমানের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত একজন ইমামদের ভূমিকা গুরুত্বপূর্ণ। বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে কুলাউড়ায়ও ইমামদের দৈনন্দিন জীবনে কষ্ট করে চলতে হচ্ছে। সেই চিন্তা থেকে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। সহায়তা দেয়া আমাদের দায়িত্ব। যেটা আমরা পালন করছি।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত