মঙ্গলবার ২৫ জানুয়ারি, ২০২২ | ১১ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১৪ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ২১ বছর বয়সী এক যুবতী তার গর্ভের অনাগত সন্তানের পিতৃ পরিচয় এবং নিজের স্ত্রীর মর্যাদার দাবিতে আদালতে মামলা দায়ের করেছেন। ৮ মাসের গর্ভবতী গত বৃহস্পতিবার ১২ অক্টোবর এই মামলা দায়ের করেন। উত্তর কুলাউড়া গ্রামের ফাতির মিয়ার পুত্র ও জয়চন্ডী ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল মিয়া প্রেমের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। গত ১০ অক্টোবর কুলাউড়া হাসপাতালে জরুরী বিভাগে টিকিৎসা নিতে গেলে ডাক্তারের পরামর্শে ওয়ানস্টপ ক্রাইসিস সেলের মাধ্যমে এই অভিযোগ দায়ের করেন তিনি।
মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও কুলাউড়া হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসস সেন্টারে দেয়া লিখিত বক্তব্যে জানা যায়, জয়চন্ডী ইউনিয়নের ওই যুবতীকে বাড়িতে একা পেয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল মিয়া তাকে প্রেমের প্রস্তাব দেন। এভাবে কিছুদিন যাওয়ার পর একপর্যায়ে দুলাল যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। পরবর্তীতে একইভাবে একাধিকবার ধর্ষণের ফলে ওই যুবতী গর্ভবতী হয়ে পড়েন।
এমতাবস্থায় গত ১০ অক্টোবর কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসেন। ডাক্তারের পরামর্শে বিভিন্ন প্যাথলজিক্যাল টেস্ট রিপোর্ট দেখে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জাকির হোসেন ওয়ারস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।
ওয়ারস্টপ ক্রাইসিস সেন্টারের প্রোগ্রাম অফিসার রিজভী আহমেদ রাসেল জানান, অভিযোগকারি যুবতী একজন দরিদ্র পরিবারে মেয়ে। প্রথমে অভিযুক্ত দুলাল মিয়া বিয়ের আশ^াস দেয়। ৭ মাসের গর্ভাবস্থায় বিষয়টি জানালে, সে গর্ভ নষ্ট করার এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। সকল বক্তব্য শুনে প্রয়োজনীয় সহায়তা দিতে কুলাউড়া থানায় প্রেরণ করি।
নির্যাতিতা যুবতী আদালতে দেয়া লিখিত অভিযোগে উল্লেখ করেন, তিনি থানায় মামলা দায়ের করতে গেলে কর্তব্যরত এস আই মামলা নিতে অস্বীকৃতি জানালে তারা আদালতের শরনাপন্ন হন।

বাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট বদরুল হোসেন ইকবাল জানান, গত বৃহস্পতিবার (১২অক্টোবর) এই মামলা দায়ের করেন। গর্ভের সন্তানের পিতৃ পরিচয় এবং নিজের স্ত্রীর মর্যাদার দাবিতে আদালতে মামলা দায়ের করেছেন। আদালত ঘটনার জুডিশিয়াল তদন্তের নির্দেশ দিয়েছেন।                                                                       সংবাদমেইল২৪.কম/জেসি/এনএস/আরজে


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:২০ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত