বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় আ’লীগ সমর্থিত প্রার্থীদের সিভি জমা নিচ্ছেন পৃথক ভাবে সভাপতি-সম্পাদক

বিশেষ প্রতিনিধি:: | রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় আ’লীগ সমর্থিত প্রার্থীদের সিভি জমা নিচ্ছেন পৃথক ভাবে সভাপতি-সম্পাদক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক দলীয় প্রার্থীরা পড়েছেন বিপাকে। সভাপতি ও সাধারণ সম্পাদক পৃথকভাবে তাদের কাছে আবেদন করার আহবান জানান। শুধু তাই নয় উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের ২ বছর পর ৩টি পৃথক কমিটি জমা হয় জেলা কমিটির কাছে।

দলীয় সুত্রে জানা যায়, দেশে ৩য় দফা ইউনিয়ন নির্বাচনের তফশিল ঘোষণার পর কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশিরা তাঁর কাছে আবেদন (সিভি) জমা দিতে। এর কয়েক মুহুর্ত পর দলের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম সামাজিক য্গোাযোগ মাধ্যমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তাঁর কাছে দলীয় মনোনয়নের জন্য আবেদন (সিভি) জমার আহবান জানান।


কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়নে ২ জন থেকে ৬ জন পর্যন্ত দলীয় মনোনয়ন প্রত্যাশী। অর্ধশতাধিক দলীয় মনোনয়ন প্রত্যাশী অবস্থা বেগতিক দেখে সভাপতি এবং সাধারণ সম্পাদকের কাছে পৃথকভাবে আবেদন (সিভি) জমা দেন। জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুর রব মাহবুব ও আবু মোহাম্মদ জানান, সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পৃথকভাবে সিভি জমা দিয়েছেন বলে নিশ্চিত করেন।

দলীয় সুত্রে জানা যায়, মনোনয়ন প্রত্যাশীদের আবেদন (সিভি) আজ রোববার ১৭ অক্টোবর রাতে যাচাই বাছাই করবেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিসবাউর রহমান।


দু’বছর পর ৩ পৃথক কমিটি জমা-
অপরদিকে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বিগত কাউন্সিল অনুষ্টিত হয় ২০১৯ সালের ১০ নভেম্বর সেই কাউন্সিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

প্রায় ২ বছর পর কমিটি পুর্নাঙ্গ না হওয়ায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। এদিকে নির্বাচনকে সামনে রেখে পুর্নাঙ্গ কমিটি করতে কাউন্সিলে দায়িত্বপ্রাপ্ত ৩ নেতা জেলা কমিটির কাছে পৃথক ৩টি কমিটি জমা করেছেন বলে দলীয় সুত্র নিশ্চিত করেছে। দলের দায়িত্বপ্রাপ্ত ৩ নেতা কাউন্সিলের পর কমিটি পুর্নাঙ্গ করতে একক সিদ্ধান্তে উপনিত হতে পারেননি।


এব্যাপারে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাউর রহমান জানান, উপজেলা কমিটি পৃথকভাবে জমা হওয়ার বিষয় আমি জানি না।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:২০ অপরাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত