বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর, ২০২২ | ১৪ আশ্বিন, ১৪২৯

কুলাউড়ায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিজ আলী আর নেই

কুলাউড়া সংবাদদাতা :: | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিজ আলী আর নেই

কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং টিলাগাঁও ইউনিয়নের বালিয়া গ্রামের বাসিন্দা মো. হাবিজ আলী আর নেই।

বার্ধক্যজনিত কারণে রবিবার (৯ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি—রাজিউন। মৃত্যুাকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


সোমবার বিকেল ৩টায় বালিয়া নিজ বাড়ি সংলগ্ন মাঠে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। টিলাগাঁও সিরাজাম মুনিরা মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. আল আমিনের পরিচালনায় জানাজাপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, পুরশাই হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফিজ মো. আনছার উদ্দিন, রবিরবাজার আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. আব্দুল জব্বার, টিলাগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল মালিক, নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল মালিক, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী, কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মহিব উদ্দিন লেদু, রবিরবাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী আব্দুল আজিজ, অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ গিয়াস উদ্দিন, সৈয়দ হারিছ আলী ও আরিফ উদ্দিন, রবিরবাজার জামে মসজিদের ইমাম মাও. মো. ইয়াছিন আলী ও মরহুমের পুত্র মাও. হারুন অর রশিদ প্রমুখ।

জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।


অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. হাবিজ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত