মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় অপহরণ করে বিকাশের মাধ্যমে মুক্তিপন আদায়কারী চক্রের ৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় অপহরণ করে বিকাশের মাধ্যমে মুক্তিপন আদায়কারী চক্রের ৬ সদস্য আটক

কুলাউড়া থানা পুলিশ অপহরণ করে মুক্তিপন আদায়কারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে।

(০৫ সেপ্টেম্বর) বুধবার বিকেল ৫টায় সংবাদ সম্মেলন করে থানা পুলিশ অপহরণকারী চক্রের কৌশল বর্নণা করে।


পুলিশের হাতে আটক অপহরণকারী চক্রের ৫ সদস্য হলো বড়লেখা উপজেলা উত্তর বাগমারা গ্রামের আতিকুর রহমানের ছেলে মিজানুর রহমান (২৪) বর্তমানে সে কুলাউড়া পৌরসভার দক্ষিণ জয়পাশা গ্রামে বসবাসকারী, কাদিপুর ইউনিয়নের পূর্ব মনসুর গ্রামের আইয়ুব আলীর ছেলে ফয়ছল আহমদ(২৩), চাতলগাঁও গ্রামের তফুর মিয়ার ছেলে মোঃ ইমরান (২২), কুলাউড়া সদর ইউনিয়নের প্রতাবী গ্রামের ফরমুজ আলীর ছেলে আকুল মিয়া (২৪) বর্তমানে চাতলগাঁও গ্রামের বাসিন্দা, ও দক্ষিণ চাতলগাও গ্রামের আঃ ওয়াহিদের ছেলে (প্রাইভেটকার চালক) আলা উদ্দিন মাসুদ ওরফে মসুদ (২১), দক্ষিণ কৌলা গ্রামের মাখন মল্লিকের ছেলে দক্ষিণ বাজারস্থ ষ্টাইলিং হেয়ার কিং জেন্স পার্লারে সেলুনের মালিক রুপন মল্লিক(২৩)।

এই চক্রটি গত মঙ্গলবার ০৪ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলা সদরের বাসিন্দা ও ব্যবসায়ী জাবেদ মিয়াকে চা পাতা ব্যবসার কথা বলে কুলাউড়ায় এনে একটি প্রাইভেট কারে তুলে জিম্মি করে। গাড়ীতে ব্যবসায়ী জাবেদ মিয়াকে মারপিট করে তার সাথে থাকা ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। গাড়ী কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরতে থাকে। সেই সাথে ব্যবসায়ী জাবেদ মিয়ার পরিবার ও আত্মীয় স্বজনের কাছে মোবাইল ফোনে কথা বলে বিকাশে টাকা পাঠাতে বলে।


এদিকে ব্যবসায়ীর পরিবার ও আত্মীয় স্বজনরা অপহরণকারীদের কথামত ২০ হাজার ৬০ টাকা পাঠায়। সেই সাথে ব্যবসায়ী জাবেদ মিয়াকে বিভিন্ন স্থানে ঘুরতে ঘুরতে এক পর্যায়ে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর চা বাগানের নির্জন এলাকায় একটি মাজারের পাশে ফেলে যায়।

খবর পেয়ে ব্যবসায়ী জাবেদ মিয়া আহত অবস্থায় গাজীপুর বাজারে থেকে উদ্ধার করে নিয়ে আসে কুলাউড়া থানা পুলিশ।


বিকাশে পাঠানো টাকা উত্তোলনের সুত্র ধরে এবং টাকা ভাগবাটোয়ারার গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্তদের অভিযান চালিয়ে আটক করে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, অপহরণ ও মুক্তিপন বাবত টাকা আদায়কারী চক্রের সাথে আরও লোক জড়িত রয়েছে। তাদেরকে আটকে সর্বাত্মক চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৫৭ অপরাহ্ণ | বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত