রবিবার ২৩ জানুয়ারি, ২০২২ | ৯ মাঘ, ১৪২৮

কুলাউড়ার সিএনজি চালক আসাদ হত্যায় জড়িত চার আসামি আটক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০১ নভেম্বর ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ার সিএনজি চালক আসাদ হত্যায় জড়িত চার আসামি আটক

ছবিঃসিএনজি অটোরিকশা চালক আসাদ হত্যায় জড়িত চার আসামিকে সিএনজিসহ আটক করেছে পুলিশ।                                                                           মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লংলা রাবার বাগান এলাকায় সিএনজি অটোরিকশা চালক আসাদ আলী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার জন আসামিকে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে আসাদের ব্যবহৃত মোবাইল ও সিএনজি অটোরিকশাও উদ্ধার করা হয়েছে। প্রায় ১০ দিন অভিযান চালিয়ে ঢাকাসহ ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে পুলিশ ঘাতকদের আটক করতে সক্ষম হয়।
০১ নভেম্বর সংবাদ বিজ্ঞপ্তিতে কুলাউড়া থানা পুলিশ এ তথ্য জানায়।
পুলিশ জানায়, গত ২৮ অক্টোবর পুলিশ পরিদর্শক (তদন্ত) বিনয় ভূষন রায়ের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ঢাকা এয়ারপোর্ট থানা এলাকা হতে সিএনজি অটো চালক আসাদের ব্যবহৃত মোবাইল সেটসহ জাকির হোসাইন (২৮) আটক করা হয়। সে বড়লেখা উপজেলার সোনাপুর গ্রামের নাজিম উদ্দিন ওরফে খোকনের ছেলে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী তার সহযোগী আবুল হোসেন ওরফে হাবিব হোসেনকে (৩২), আটক করা হয়। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছির নগর থানার পূর্বভাগ পুরানবাড়ির গোয়াব মিয়ার ছেলে। গত ৩০ অক্টোবর আদালতের মাধ্যমে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে আনে। রিমান্ডে তাদের জিজ্ঞাসাবাদে অপর আলী হোসেন (৩০)কে আটক করা হয়। সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার শিবির বাঘবাড়ি গ্রামের মৃত আব্দুল জাহিরের ছেলে। সর্বশেষ আসামী ইউসুফ মিয়া (২৫)কে আটক করা হয় ব্যাহ্মণবাড়িয়ার নাছিরনগর থানা থেকে। সে পূর্বভাগ গ্রামের হাজী রুকু মিয়ার ছেলে।
কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিনয় ভূষন রায় জানান, আসামীদের দেয়া তথ্যমতে সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। আসামিদের বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ০৪ সেপ্টেম্বর কুলাউড়া থানাধীন টিলাগাও ইউপিস্থ লংলা রাবার বাগানের ভেতরে গলাকাটা অবস্থায় সিএনজি অটোরিক্সা চালক আসাদ আলীর লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহত আসাদ আলীর পিতা মো. উমর আলী অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীর বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা (নং- ০৪ , তাং-০৪/০৯/১৭) দায়ের করেন। প্রায় দুই মাস পর পুলিশ আসামীদের আটক করতে সক্ষম হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:৫৮ অপরাহ্ণ | বুধবার, ০১ নভেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত