শুক্রবার ৭ অক্টোবর, ২০২২ | ২২ আশ্বিন, ১৪২৯

কুলাউড়ার শ্রীপুর মাদ্রাসায় ১১ শিক্ষককে বিদায়ী ও মরণোত্তর সংবর্ধনা

কুলাউড়া সংবাদদাতা :: | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ার শ্রীপুর মাদ্রাসায় ১১ শিক্ষককে বিদায়ী ও মরণোত্তর সংবর্ধনা

কুলাউড়ার শ্রীপুর জালালীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসায় বিদায়ী ও মরণোত্তর ১১ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় মাদ্রাসা প্রাঙ্গণে প্রতিষ্ঠানের ২০০৭ দাখিল ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে এবং প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের সহযোগিতায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শামছুল হকের সভাপতিত্বে ও মাদ্রাসার প্রাক্তণ ছাত্র মোঃ আবুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মো. মমদুদ হোসেন।


বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার। সংবর্ধিত অতিথির মধ্য বক্তব্য রাখেন সাবেক অধ্যাপক আলহাজ¦ মাওলানা আব্দুল হাকিম শায়েস্তাগঞ্জী, সিনিয়র শিক্ষক মো. আনোয়ারুজ্জামান।

এছাড়া বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ জুবায়ের আহমদ, সহকারী অধ্যাপক মো. তাহিরুল হক, প্রভাষক মো. নিজাম উদ্দিন, সিনিয়র শিক্ষক ও সাংবাদিক একেএম তাহিরুল হক, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ নুরুল ইসলাম। প্রাক্তণ ছাত্রদের মধ্যে বক্তব্য দেন মোঃ মাসুদ করিম, এইচ আর শাহ হেলাল, শামছুল ইসলাম, জামাল আহমদ, তাজউদ্দীন সাঈফী, এমদাদুল হক, দেলোয়ার হোসেন, আব্দুর রাজ্জাক ও ইকবাল হোসেন প্রমুখ।


মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শামছুল হক বলেন, ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানে শিক্ষকতার চাকুরী করে বিভিন্ন সময়ে অবসরে যাওয়া ৪ জন ও মরণোত্তর ৭ জনসহ মোট ১১ জন শিক্ষককে সংবর্ধনা দিয়ে সম্মান জানানো হয়। মাদ্রাসার উত্তরোত্তর সমৃদ্ধি সাফল্য কামনা করে সুন্দর এই আয়োজনে শিক্ষার্থীদের ভূয়সী প্রশংসা করেন উপস্থিত সকল অতিথিবৃন্দ।

উল্লেখ্য, বিদায়ী ১১ জন শিক্ষকের মধ্যে রয়েছেন মরহুম আলহাজ্ব মাওলানা আব্দুল মন্নান (মরণোত্তর), মরহুম মোঃ আশরাফ আলী (মরণোত্তর), মরহুম মোঃ মতিউর রহমান ভুঞা (মরণোত্তর) মরহুম মোঃ আব্দুল খালিক (মরণোত্তর), মরহুম মোঃ হুসেন আলী (মরণোত্তর), প্রয়াত শ্রী বীরেন্দ্র চন্দ্র দেব (মরণোত্তর), মরহুম মোঃ জুনাব মিয়া (মরণোত্তর), আলহাজ্ব মাওলানা আব্দুল হাকিম (অবসর), মোঃ আনোয়ারুজ্জামান (অবসর), মোঃ আইয়ুব আলী (অবসর), মোঃ রইছ আলী (অবসর)। পরে অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট, মানপত্র ও ১টি করে চেয়ার ও কাপড়, জায়নামাজ, তসবিহ উপহার প্রদান করা হয়।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত