সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ার শিশু তায়েফ বাঁচতে চায়

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ার শিশু তায়েফ বাঁচতে চায়

সাত মাসের অবুঝ শিশু আবু তায়েফ। ফুটফুটে এ শিশুটির এরই মধ্যে হৃৎপিন্ড ছিদ্র হয়ে গেছে। তাই তার জীবন এখন মৃত্যুর দিকে প্রতিনিয়ত ধাবিত হচ্ছে।

কুলাউড়া উপজেলার ভূকশিমইল ইউনিয়নের মীরশংকর গ্রামের বাসিন্দা মৎস্যজীবী আবু সাঈদ ও গৃহিণী সুমিনা বেগমের কনিষ্ঠ ছেলে আবু তায়েফ। শিশুসন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আবু সাঈদের পরিবার। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না তায়েফের বাবা।


চিকিৎসার সাহায্যের জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্নজনের দুয়ারে দুয়ারে ঘুরছেন। তবুও মিলছে না সাহায্যে। কার কাছে যাবেন সন্তানের চিকিৎসার জন্য টাকা যোগাড় করতে। এমন চিন্তায় নির্বাক হতদরিদ্র মৎস্যজীবী আবু সাঈদ। দ্রুত সময়ের মধ্যে তায়েফের হৃৎপিন্ডে অপারেশন করা প্রয়োজন। প্রথমে তায়েফকে কুলাউড়া হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসা করানো হয়।

কিন্তুু তাঁর অবস্থার কোন উন্নতি না হওয়ায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের বিশেষজ্ঞ চিকিৎসক শাহরীন কবীরের অধীনে তাকে চিকিৎসা করানো হয়। ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রয়োজন প্রায় পাঁচ লাখ টাকা। তায়েফের বাবা আবু সাঈদ তাঁর শিশু ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন।


কেউ সহযোগিতা করতে চাইলে তায়েফের বাবা ০১৭৬১-৪৬৭০০৫ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা গেল।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত