শনিবার ৮ অক্টোবর, ২০২২ | ২৩ আশ্বিন, ১৪২৯

কুলাউড়ার বরমচাল,ভাটেরা ও পৃথিমপাশা ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৩ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ার বরমচাল,ভাটেরা ও পৃথিমপাশা ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল, ভাটেরা ও পৃথিমপাশা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষণা করেছে উপজেলা যুবলীগ।

(২২ জানুয়ারি) সোমবার সন্ধ্যায় কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদর ও সাধারণ সম্পাদক আব্দুস শহিদের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদমেইলকে  এ তথ্য নিশ্চিত করেন।


প্রেসবিজ্ঞপ্তি সূত্রে, বরমচাল ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন কমিটিতে মোঃ আব্দুস শুকুরকে সভাপতি ও সহ সভাপতি শাহীন উদ্দিন আহমদ,মোঃ জুবের আহমদ। সাধারণ সম্পাদক আবুল হোসেন খছরু,সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন উদ্দিন মনোনিত করে কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

ভাটেরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন কমিটিতে হেলাল আহমদকে সভাপতি ও সহ সভাপতি মোঃ কয়েছ আহমদ, মোঃ জালাল উদ্দিন,জুবের আহমদ চৌধুরী ও এস এম জাকির হোসেনকে সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুকন,আব্দুস সামাদ পলিট,লিটন দাস, সাংগঠনিক সম্পাদক মাধব চক্রবর্তী, জামাল আহমদ ও মিন্টু দেবকে মনোনিত করে কমিটি অনুমোদন দেয়া হয়েছে।


পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন কমিটিতে মোঃ আব্দুল মতিনকে সভাপতি ও সহ সভাপতি একেএম রুহুল কবির সফি,মহি-উদ্দিন জুয়েল,লুৎফুর রহমান আজাদ। ফুয়াদ আহমদ আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুন-নুর ফুলন,সাংগঠনিক সম্পাদক মোঃ সুহেল আহমদকে মনোনিত করে কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

উল্লেখ্য,পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেতে এই তিন ইউনিয়নের যুবলীগের পদ-প্রত্যাশীরা  স্থান পেতে দৌড়ঝাঁপে মরিয়া উঠেছেন বলে জানা গেছে।


সংবাদমেইল২৪.কম/এসএইচ/এসএ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:২৮ অপরাহ্ণ | সোমবার, ২৩ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত