শুক্রবার ৭ অক্টোবর, ২০২২ | ২২ আশ্বিন, ১৪২৯

কুলাউড়ার টিলাগাঁওয়ে গর্ভবতী মহিলার উপর হামলা

বিশেষ প্রতিনিধি: | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ার টিলাগাঁওয়ে গর্ভবতী মহিলার উপর হামলা

কাঁচা সড়কের কাজে এক সিএনজি চালক অন্য সিএনজি চালকদের সহযোগীতা না করায় তিন চালক মিলে হামলা চালিয়েছে ওই চালকের উপর। এসময় তাঁর গর্ভবতী ভাবিকে গাড়িতে করে হাসপাতালে নিচ্ছিলেন তিনি। তাদের ধস্তাধস্তির মধ্যে গর্ভবতী ভাবির উপর একজন চালক পড়ে যায়। এতে মারাত্মক ভাবে এই গর্ভবতী মহিলা আহত হয়।

জানা যায়, কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা নতুন বস্তি এলাকার বাসিন্দা সিএনজি চালক জমির আলীকে কাঁচা রাস্তায় কাজের সহযোগীতার জন্য বলেন অন্য তিন সিএনজি চালক সমছু,সুহেল ও ইমন মিয়া। এসময় সে তাদেরকে জানায় তাঁর ভাবি অসুস্থ হাসপাতাল নিতে হবে। অন্যদিন কাজে সহযোগীতা করবে বলে জানায়। ৩ সেপ্টেম্বর তার গর্ভবতী ভাবি সেলিনা বেগমকে হাসপাতালে নেয়ার পথে সিএনজি গাড়িটি আটকে দেয় চালক সমছু গংরা। এসময় জমির আলীকে মারধর শুরু করে তারা। এক পর্যায়ে গাড়িতে থাকা গর্ভবতী ভাবির উপর এক চালক পড়ে গিয়ে তাকে মারাত্মক আহত করে। সাথে সাথে সেলিনা বেগমকে কুলাউড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরতর থাকায় তাকে সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন দায়িত্বরত চিকিৎসক। কিন্তু আর্থিক অস্বচ্ছলতা থাকায় পরিবারের লোকজন তাকে ব্রাহ্মন বাজার মিশন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে অপারেশনের মাধ্যমে একটি সন্তান জন্ম দেন ওই মহিলা। এঘটনায় গুরুতর আহত সেলিনা বেগম বাদী হয়ে ওই তিন চালকের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা এ এস আই মোঃ রুম্মান জানান,বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য স্থানীয়রা নিয়েছেন। যদি শেষ না হয় তাহলে মামলা রুজু করা হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত