সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ার কানিহাটি উচ্চ বিদ্যালয়ে আন্ত:শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা

| বুধবার, ১৫ মার্চ ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ার কানিহাটি উচ্চ বিদ্যালয়ে আন্ত:শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে আন্ত:শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা-২০১৭ শুরু হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকাল ১১টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দীন আহমদ, পরিচালনা কমিটির সদস্য ও প্রাক্তন শিক্ষক আজিজুস সামাদ ও সাংবাদিক জয়নাল আবেদীনের উপস্থিতিতে কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ডিবেটিং ক্লাবের আয়োজনে আন্ত:শ্রেণি বিতর্ক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী দিনের প্রথম পর্বে ছিল “নিরক্ষরতাই হচ্ছে আমাদের দেশের দারিদ্রতার প্রধান কারণ” এ বিষয়ের উপর ৮ম শ্রেণির দুটি দল trtrবিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। বিষয় বস্তুর পক্ষে অবস্থান নেয় মেহজাবীন ইসলাম, আফসানা আক্তার ও জান্নাতুল ফেরদৌস। বিপক্ষ দলে অংশগ্রহন করেন,  ফারজানা  আক্তার কলি, আসরিন সুলতানা মিলি ও সৈয়দা ওয়াহিদা জান্নাত।  বিতর্কের মডারেটর ছিলেন বিদ্যালয়েল সিনিয়র শিক্ষক মো: হেলাল আহমদ। বিচারক মন্ডলীতে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক চিন্ময় দে, আল জাহিদ ও বিপ্রদাশ মজুমদার।


সময় নিয়ন্ত্রক হিসাবে উপস্থিত ছিলেন, রুমেল মিয়া। গণনাকারী হিসাবে উপস্থিত ছিলেন, তাইবা খানম চৌধূরী ও সুমিতা কৈরী। এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক তরনী ধর, শিক্ষক দুদু মিয়াসহ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীগন। বিতর্কে পক্ষদল বিজয় লাভ করে। পক্ষ দলের দলনেতা শ্রেষ্ঠ বক্তা হিসাবে বিবেচিত হয়েছে জান্নাতুল ফেরদৌস মুন্নি।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:১৪ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত