সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ার কাদিপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন নৌকার প্রার্থী জাফর আহমদ গিলমান

কুলাউড়া সংবাদদাতা :: | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ার কাদিপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন নৌকার প্রার্থী জাফর আহমদ গিলমান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান তাঁর মনোনয়নপত্র জমা দিয়েছেন।

(০১ নভেম্বর) সোমবার বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও ইউপি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোঃ আনোয়ারের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে, আওয়ামীলীগ নেতা কামাল হাসান, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ গিলমান বলেন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দল আমাকে প্রথমবারের মতো নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদন্ধিতা করার সুযোগ দিয়েছে। আমি কৃতজ্ঞ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাকে মূল্যায়ন করার জন্য। ইনশাল্লাহ্ আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আমার এলাকার জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে কাদিপুরের মানুষের জীবনমান উন্নয়নের সুযোগ করে দিবেন।


তিনি আরো বলেন, আমাকে নৌকার প্রার্থীতা না দিতে একটি কুচক্রী মহলের ইন্ধনে অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো। কিন্তু দল আমাকে আশাহত করেনি। এজন্য জেলা, উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নৌকার প্রার্থীতা একটি বিজয়। আসন্ন নির্বাচনে এলাকার জনগণ নৌকাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, জাফর আহমদ গিলমান কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান ও তিনবারের চেয়ারম্যান এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান এর ছোট ভাই।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত