রবিবার ২১ এপ্রিল, ২০২৪ | ৮ বৈশাখ, ১৪৩১

কুলাউড়া পৌরসভায় জাতীয় শোক দিবস পালন

কুলাউড়া প্রতিনিধি:: | বুধবার, ১৬ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

কুলাউড়া পৌরসভায় জাতীয় শোক দিবস পালন

নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে কুলাউড়া পৌরসভা।

সোমবার (১৪ আগষ্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


আলোচনা সভায় মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।

পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, উপজেলা আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায় চৌধুরী প্রমুখ।


অনুষ্ঠানে উপস্থিত ও বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ডেও কাউন্সিলর সাইফুর রশিদ সুমন, সংরক্ষিত মহিলা লাইলী বেগম, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মোঃ নজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল সহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধু মানে-একজন সাহসী নেতা, একজন দৃঢ়চেতা মানুষ, একজন ন্যায়, সাম্য ও মর্যাদার রক্ষাকর্তা, এবং যেকোনো অন্যায়ের বিরুদ্ধে একটি শক্ত ঢাল। জাতির পিতা শেখ মুজিবুর রহমান বাংলাদেশের উনিশ শতকের ‘অন্যতম মহান ব্যক্তিত্ব’। বঙ্গবন্ধুর জীবনকর্ম সকলের জন্যই ‘প্রেরণার উৎস’। বঙ্গবন্ধুর রাজনীতির মূলমন্ত্রই ছিলো আদর্শের জন্য সংগ্রাম ও আত্মত্যাগ। যে আদর্শ, বিশ্বাস ও স্বপ্ন নিয়ে তিনি রাজনীতি করতেন, শত কষ্ট ও প্রচণ্ড চাপেও তিনি তাতে অটল থাকতেন। আদর্শিক সংগ্রামে জেল-জুলুম ও নিপীড়ন বঙ্গবন্ধুর জীবনে এক নিয়মিত অধ্যায়ে পরিণত হয়েছিলো।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:১৯ অপরাহ্ণ | বুধবার, ১৬ আগস্ট ২০২৩

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত