রবিবার ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯

কারাগার থেকে গৃহবন্দী থাকার অনুমতি পেলেন রোনালদিনহো

সংবাদমেইল অনলাইন : | বুধবার, ০৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কারাগার থেকে গৃহবন্দী থাকার অনুমতি পেলেন রোনালদিনহো

অবৈধ পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশের দায়ে গ্রেপ্তার হয়ে একমাস জেলে থাকার পর আদালতে আপিলে অবশেষে গৃহবন্দী থাকার অনুমতি পেয়েছেন রোনালদিহো। এর আগে বেশ কয়েকবার ব্রাজিল ফুটবল কিংবদন্তির গৃহবন্দী থাকার আবেদন প্রত্যাখ্যান করে দিয়েছিলেন বিচারক।
রোনালদিনহোর আইনজীবীর চতুর্থবারের আবেদনে সাবেক বার্সেলোনা তারকার গৃহবন্দীর আবেদনে সায় দিলেন বিচারক গুস্তাভো আমারিলা। এ জন্য ১৬ লাখ মার্কিন ডলার মুচলেকা দিয়েছেন ২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী দলের এই তারকা।

রোনালদিনহোকে এখন প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনের একটি হোটেলে পুলিশ কাস্টোডিতে নেওয়া হবে।
সাধারণত প্রতিবেশী দেশ ব্রাজিলের কেউ প্যারাগুয়েতে প্রবেশ করলে পাসপোর্টের দরকার হয় না। তা জেনেও বিজনেস ম্যানেজার নিজ ভাইয়ের সঙ্গে জাল পাসপোর্ট নিয়ে গত ৪ মার্চ প্যারাগুয়েতে প্রবেশ করেন রোনালদিনহো।
শুরুতে তাদের গ্রেপ্তার করা হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা পর্যন্ত আসুনসিওনের একটি হোটেলেই অবস্থান করতে বলা হয় তাদেরকে। দুই দিন পর রোনালদিনকো ও তার ভাইকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়। পরে তাদের আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে, এমনকি তাদের ‘হাউজ অ্যারেস্ট’ দিতেও অস্বীকৃতি জানায়। আদালতের ধারণা, জামিন দিলে বা গৃহবন্দীত্বে পাঠালে পালিয়ে যেতে পারে তারা।
এদিকে, ভুয়া পাসপোর্টের পেছনে অর্থ পাচারের কোনো উদ্দেশ্য আছে কি-না তদন্তে তাও খতিয়ে দেখা হচ্ছে।
বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, জেলে অন্যান্য কয়েদিদের সঙ্গে সময় ভালোই কেটেছে রোনালদিনহোর। যদিও সেখানে বেশির ভাগ সময় তাকে সেলেই কাটাতে হয়েছে। তবে একটু ছাড়া পেলেও সতীর্থ কয়েদি ও কারা কর্মচারীদের সঙ্গে ফুটবল খেলায় মাততেন বার্সেলোনা ও এসি মিলানের এই তারকা।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:২২ অপরাহ্ণ | বুধবার, ০৮ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত