সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কাতারে সাবেক এমপি এম নাসের রহমানকে সংবর্ধনা

কাতার প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

কাতারে সাবেক এমপি এম নাসের রহমানকে সংবর্ধনা

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি,সাবেক এমপি এম নাসের রহমানের কাতার শুভাগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছে কাতারস্থ মৌলভীবাজার জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী।

সংবর্ধনা  অনষ্ঠানে মোয়াজ্জেম হোসেন মাতুকের সভাপতিত্বে ও শাহেদ আহমেদে সঞ্চালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন, মৌলভী বাজার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম রিপন।


এছাড়াও বক্তব্য রাখেন  মোঃ শহিদুল হক, সরিফুল হক সাজু, আব্দুস সাত্তার,লুকমান আহমেদ, রেজাউল করিম রেজু, জুবায়ের আহমেদ, অপু আহমেদ, আনোয়ার হোসেন, আলী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ রায়হান। সংবর্ধিত অতিথি সাবেক এমপি এম নাসের রহমানকে সম্মননা ক্রেস্ট প্রদান করেন কাতার বিএনপির সদস্য সচিব শরিফুল হক সাজু,কুলাউড়াবাসীর পক্ষে ফুল দিয়ে বরণ করেন মোঃ শাহজাহান মিয়া,জুবের আহমেদ,বড়লেখাবাসীর পক্ষে আব্বাস উদ্দিন,আং রহিম,জুড়ীবাসীর পক্ষে সফিউল আলম মানিক,আবুল হাসান।


অনষ্ঠানে নাসের রহমানের কাছে কুলাউড়া ও বড়লেখাবাসী পক্ষ থেকে দাবি জানান, মৌলভী বাজার- ২ কুলাউড়া-আংশিক কমলগঞ্জ থেকে এম এম শাহীন ও মৌলভী বাজার-১ বড়লেখা-জুড়ী থেকে শরীফুল হক সাজুকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষের প্রার্থী হিসেবে তাদেও মনোয়ন দেয়ার জন্য।

 


সংবাদেমইল২৪.কম/সালাম/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত