বৃহস্পতিবার ২৭ জানুয়ারি, ২০২২ | ১৩ মাঘ, ১৪২৮

কলেজ ছাত্রী তান্নি হত্যার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

কলেজ ছাত্রী তান্নি হত্যার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী তাসরিকা হক তান্নি (২২) কে হত্যা করে রেললাইনে ফেলে দেওয়ার অভিযোগে কুলাউড়ার তিন শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ এপ্রিল শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়।


কুলাউড়ার হাজীপুরের স্থানীয় এলাকাবাসী ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে সকাল ১০ টায় কানিহাটি উচ্চ বিদ্যালয়, সোয়া ১০ টায় হাজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও সাড়ে ১০ টায় নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজে শিক্ষার্থীরা মানববন্ধন করে। একই দাবিতে পাবই রেলগেইট বাজার, সরিশতলাবাজার এলাকায় মানববন্ধন করা হয়। কানিহাটি উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, ইউনিয়ন যুবলীগ সভাপতি এম এ মুহিত, হারুনুর রসিদ, নিহত কলেজ ছাত্রীর ভাই আজিজুল হক তামিম প্রমুখ।

নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু, রেজাউর রহমান চৌধুরী, বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি সমুজ আলী, অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্ম্মা, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী প্রমুখ। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে কমলগঞ্জের গোপালনগর রেল ক্রসিংয়ের পাশে রেল লাইনের উপর তান্নির খন্ডবিখন্ড মরদেহ উদ্ধার করে জিআরপি পুলিশ। এ ঘটনায় তান্নির ভাই আজিজুল হক তামিম বাদি হয়ে গত ১ এপ্রিল মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন আইনে তান্নির স্বামী, দেবর, শ্বাশুড়ীসহ ৬ জনকে আসামী করে পিটিশন মামলা দায়ের করেন। আদালত অভিযোগটি তদন্তের জন্য মৌলভীবাজার পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে নির্দেশ দেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:২৬ অপরাহ্ণ | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত