সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

কর্মহীন ২’শত পরিবার পেলো রাশিদ আলী ফাউন্ডেশন খাদ্য সহায়তা

স্টাফ রিপোর্টার: | রবিবার, ০৮ আগস্ট ২০২১ | প্রিন্ট  

কর্মহীন ২’শত পরিবার পেলো রাশিদ আলী ফাউন্ডেশন খাদ্য সহায়তা

কুলাউড়ায় কর্মহীন ২’শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিলো মাওঃ শাহ সৈয়দ রাশিদ আলী (রহঃ) ফাউন্ডেশন।করোনা প্রাদুর্ভাব আর দেশব্যাপী সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া লোকদের চিহ্নিত করে এ সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) ও শনিবার (৭ আগষ্ট) দুইদিনব্যাপি এ বিতরণকার্য পরিচালনা করা হয়। চলমান এই কার্যক্রমে উপস্থিত থেকে ফাউন্ডেশনকে উতসাহ দিয়েছেন মৌলভীবাজার জেলা পরিষদের সংরক্ষিত সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, পৌর আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলী, বীর মুক্তিযোদ্ধা নজির খান,সমাজসেবক সৈয়দ মর্তুজ আলী, ফাইন্ডেশনের সদস্য আব্দুল মতলিব, সালাম খান, হাসিনা আক্তার ডলি, লংলা রাশিদিয়া শমসেরিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সম্পাদক সৈয়দ আব্দুল মুত্তাকি,শিক্ষক হাফেজ আব্দুর নূর,হাফেজ আব্দুল মতিন, হাফেজ আল-আমিন, সংবাদকর্মী রুবেল বখস পাবেল, অনুলিপির আশিকুল ইসলাম বাবু, আজহার মুনিম শাফিন, সংগঠক মদরিছ খান মিছবা, সৈয়দ ইদ্রিস আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য সাজিদ আলী, প্রবাসী আশিকুর রহমান প্রমুখ।


ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেন বলেন, বিতরণ কার্য পরিচালনার পূর্বে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের চিহ্নিত করে তালিকাভুক্ত করা হয়। তালিকানুযায়ী দুইদিন আনুষ্ঠানিকভাবে প্রতি পরিবারকে ১০ কেজি করে মোট ২’শত পরিবারকে বিতরন সহ বাড়ি বাড়ি নিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বিতরণকৃত এ খাদ্য সহায়তায় ছিলো চাল,ডাল,আলু,তেল,লবন ও পেয়াজ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:০৫ অপরাহ্ণ | রবিবার, ০৮ আগস্ট ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত