শনিবার ১৩ আগস্ট, ২০২২ | ২৯ শ্রাবণ, ১৪২৯

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জুড়ীতে সেনাবাহিনীর সচেতনতামূলক মাইকিং

সাইফুল ইসলাম সুমন : | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জুড়ীতে সেনাবাহিনীর সচেতনতামূলক মাইকিং

মৌলভীবাজারের জুড়ীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়া এবং সড়কে জটলা সৃষ্টি না করার বিষয়ে জনসচেতনতায় কাজ করছেন সেনাবাহিনী।

গত (৩০ মার্চ) সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিকের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।


এ সময় সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মাহাদী হাসানের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা হ্যান্ড মাইক দিয়ে জনগণকে ঘরে থাকার আহ্বান জানান। পাশাপাশি আতঙ্কিত না হওয়া, সচেতন থাকা, পরিস্কার-পরিচ্ছন্ন থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেয় সেনাবাহিনী।

জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে পুলিশ সদস্যরা সেনাবাহিনীর এ টহলে সহায়তা করেন।


সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মোঃ মাহাদী হাসান বলেন, ‘আমরা করোনাভাইরাস প্রতিরোধে জুড়ী উপজেলায় সর্বক্ষণিক টহল অব্যাহত রেখেছি। মাইকিং করে জনসাধারণকে প্রয়োজন ছাড়া বের হতে নিষেধ করছি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করার জন্য আহ্বান জানাচ্ছি। করোনা আতঙ্ককে কাজে লাগিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেন কেউ বাড়াতে না পারেন, সে বিষয়টি নিশ্চিত করা হচ্ছে।’পাশাপাশি বিদেশ ফেরত ব্যক্তিদের বাধ্যতামূলক কোয়ারান্টিনের বিষয়টিও পর্যবেক্ষণ করছি। আমাদের এ সকল কাজ অব্যাহত থাকবে। এক্ষেত্রে অত্র এলাকার জনগণের সহায়তা কামনা করছি।’

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত