বুধবার ১৮ মে, ২০২২ | ৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

কমলগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধি:: | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কমলগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যবসায়ী সমিতির নেতা জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার বিকাল ৪টা থেকে ৫ ঘটিকা পর্যন্ত মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে মুন্সীবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে এ কর্মসূচী পালিত হয়।


মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মৌলানা মাসুদ আহমদের সভাপতিত্বে ও জুনেদ আহমদের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে বক্তব্য রাখেন ব্যবসায়ী হামিদুল হক চৌধুরী বাবর, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ব্যবসায়ী নাহিদ আহমদ তরফদার, জাহেদুল হক, মো. বদরুল ইসলাম, রাসেল আহমদ চৌধুরী, সাদেক মিয়া, ইব্রাহিম আহমদ, দীপন পাল, মোজাক্কির আহমদ প্রমুখ। মানববন্ধন কর্মসূচী শেষে বিক্ষোভ মিছিল বের হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে। ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ব্যবসায়ী নেতাকে মামলায় আসামী করা হয়েছে। ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আগে একই দাবিতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে চৈত্রঘাট বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।


উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় দুইজন আহতের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারকে প্রধান আসামী করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৪৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত