শনিবার ৮ অক্টোবর, ২০২২ | ২৩ আশ্বিন, ১৪২৯

কমলগঞ্জে মাদক বিরোধী আলোচনা সভা ও মশাল মিছিল

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ৩০ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কমলগঞ্জে মাদক বিরোধী আলোচনা সভা ও মশাল মিছিল

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর এলাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে ও মণিপুরী নারীদের মাদকবিরোধী সংগঠন তেতইগাঁও মৈরা পাইবি মহিলা উন্নয়ন সমিতির সহযোগিতায় মাদক বিরোধী আলোচনা সভা ও মশাল মিছিল হয়েছে।

রবিবার রাত সাড়ে ৭টায় আদমপুর বাজার সংলগ্ন মণিপুরী কমপ্লেক্সে আলোচনা সভা শেষে মাদক বিরোধী মশাল মিছির বের হয়।


আদমপুর ইউপি চেয়ারম্যান মো: আবদাল হোসেনের সভাপতিত্বে ও ভানুবিল-মাঝেরগাঁও মৈরা পাইবি মহিলা সমিতির নেত্রী কনথৌজম শিল্পীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাফরুল্লাহ কাজল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রওশনুজ্জামান সিদ্দিকী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: নাসির উদ্দিন, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম।


আলোচনায় বক্তারা বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হলে সমাজের নানা পেশার মানুষজন ঐক্যবদ্ধ হতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাদক প্রতিরোধের অঙ্গিকার করতে হবে। তা হলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে মাদক বিরোধী উচ্ছেদ অভিযানে সবার অংশগ্রহণ নিশ্চিত করা যাবে। অপরাধীরা যতই শক্তিশালী হোক এলাকার একতাবদ্ধ উচ্ছেদ অভিযান মাদক ব্যবসায়ীদের শিকড় উপড়ে ফেলতে পারবে।

বক্তারা আরও বলেন, মাদক হচ্ছে সামাজিক ক্যান্সার। মাদকের মতো সামাজিক ব্যাধি সমাজকে তিলে তিলে শেষ করে দেয়, ধ্বংস করে দেয়। এই মাদককে না বলে এই মরণ ব্যাধিকে আমাদের শিকড় থেকে তুলে ফেলতে হবে।


এছাড়াও বক্তব্য রাখেন তেতইগাঁও মৈরা পাইবি মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী সৌদামিনী শর্ম্মা, মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র আদর, মৌলভীবাজার এর নির্বাহী পরিচালক নিখিল তালুকদার, ছনগাঁও মৈরা পাইবি মহিলা সমিতির সভানেত্রী বীনা রানী দেবী, সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ, মহিলা ইউপি সদস্য সন্ধ্যা রানী সিন্হা, সমাজসেবক মো. আব্দুল কাদির প্রমুখ।

সংবাদমেইল২৪.কম/জয়নাল আবেদীন/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৩৪ অপরাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত