বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | প্রিন্ট  

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে রং, পোল্ট্রি খাদ্য ও ভূষি মিশ্রিত মধুব্র্যান্ড এর বারো মশলা তৈরিতে নি¤œ মানের, খোলা, নকল পন্য ও উন্মুক্ত স্থানে মশলা তৈরি করায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ঘি এর এক হাজার কার্টুনসহ নকল মালামাল জব্দ করা হয়েছে।

গতকাল (৪ মার্চ ) রবিবার বিকাল ৩ টায় শমশেরনগর বাজারের খাদ্য গোদাম সংলগ্ন বিস্মিলøাহ ফুড প্রোডাক্ট ফ্যাক্টরীতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এই অভিযান শেষে মামলা করার প্রস্তুতি চলছে।


জানা যায়, দীর্ঘদিন যাবত বিএসটিআই অনুমতি ব্যতীত রং ও ক্যামিকেল মিশ্রিত মধু ব্র্যান্ড রুস্টের সস ও হিরো ঘি, ভিআইপি ঘি তৈরি ও বিভিন্ন কোম্পানীর পন্য নকল করে কম দামে বাজারজাত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ রায় অভিযান চালিয়ে এসব ভেজাল, ক্যামিকেল মিশ্রিত নি¤œমানের মশলা এবং ঘি ও সস তৈরির রং মিশানো পণ্য পাওয়া যায়। পরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময়ে ফ্যাক্টরির মালিককে পাওয়া যায়নি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক বলেন, রং মিশানো ও ভেজাল পন্য সামগ্রী পাওয়া গেছে। তাছাড়া ঘি তৈরির এর এক হাজার কার্টুনসহ মালামাল জব্দ করা হয়েছে। ফ্যাক্টরির মালিককে না পাওয়ায় জরিমানা করা যায়নি। তবে এ বিষয়ে মামলা দায়েরের জন্য পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ রায়কে নির্দেশ দিয়েছি।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | সোমবার, ০৫ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত