সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কমলগঞ্জে বিয়ের দাবিতে দেবরের বাড়ির সামনে ‘ভাবির’ অনশন

কমলগঞ্জ সংবাদদাতা :: | শনিবার, ০৬ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কমলগঞ্জে বিয়ের দাবিতে দেবরের বাড়ির সামনে ‘ভাবির’ অনশন

কমলগঞ্জে এক ডিভোর্সি নারী আব্দুস সালাম নামে এক পুলিশ সদস্যের বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে ওই নারী অনশন শুরু করেন। সালাম উপজেলার আলীনগর ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের তেরাব আলীর ছেলে। তিনি পুলিশ কনস্টেবল পদে চাকরি করেন। শুক্রবার (৫ নভেম্বর) তার বিয়ে হওয়ার কথা রয়েছে।


অনশনরত নারী জানান, বৃহস্পতিবার সকাল ১১টা থেকে পুলিশ সদস্য আব্দুস সালামের বাড়ির সামনে অনশন শুরু করেন। অনশনে বসা ওই নারী আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আলমের সাবেক স্ত্রী। তার চাচাতো ভাইয়ের সাথে বিয়ের পর থেকেই সালামের সঙ্গে ওই নারীর পরকীয়া প্রেম চলছিলো। বিষয়টি জানাজানি হলে স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় ওই নারীর। কিন্তু পরে সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী আব্দুস সালামের বিষয়ে তার তৎকালীন কর্মস্থল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করে হবিগঞ্জের পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন। বর্তমানে অভিযোগটি তদন্তাধিন অবস্থায় রয়েছে।

এরই মধ্যে শুক্রবার (৫ নভেম্বর) উপজেলা ইসলামপুর এলাকায় বিয়ে ঠিক করেন সালামের পরিবার। এ খবর পেয়ে বিয়ের দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে পুলিশ সদস্য আব্দুস সালামের বাড়ির সামনে অনশন শুরু করেন ওই নারী।


অনশনে থাকা নাসিমা আক্তার বলেন, ‘আব্দুস সালামের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। সে বিয়ের আশ্বাস দিয়ে আমাকে নিয়ে বিভিন্ন হোটেলে রাত্রী যাপনও করেছে। আমার পূর্বের স্বামীকে তার কথায় ডিভোর্স দিয়েছি। এখন গোপনে বিয়ে করতে দিন তারিখও ঠিক করেছে। খবর শুনে আমাকে বিয়ে করার জন্যই তার বাড়ির সামনে অনশনে বসেছি।

স্থানীয় ইউপি সদস্য তাজ উদ্দিন বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের উপস্থিতিতে শালিস বৈঠক হয় এবং বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী সালাম ওই নারীকে বিয়ে করার কথা। কিন্তু বৈঠকের রায় মানেনি সালাম। এখন আর আমাদের কিছু করার নেই।


কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, বিষয়টি শুনেছি, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত