সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কমলগঞ্জে বাংলাদেশ-ভারত সাংবাদিকদের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

কমলগঞ্জে বাংলাদেশ-ভারত সাংবাদিকদের মতবিনিময়

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো সুদৃঢ় করতে দুই দেশের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

(৩ নভেম্বর) দুপুর ১২টায় মৌলভীবাজার সাংবাদিক সমাজের উদ্যোগে শ্রীমঙ্গল লেমন গার্ডেন রিসোর্ট মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়েছে।


আয়োজিত মতবিনিময় সভায় প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে এবং একুশে টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, ডা. হরিপদ রায়, সহকারী পুলিশ সুপার (এএসপি) মোল্লা মোহাম্মদ শাহীন, এ এসপি মো. মোশাররফ, আওয়ামীলীগ নেতা অর্ধেন্দু কুমার দেব, মাষ্টার গোলাম মোস্তফা রাজা, শ্রীমঙ্গল প্রেসক্লাব সহ সভাপতি ইসমাইল মাহমুদ।

pic-11


অনুষ্টানে ভারতের পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের কৈলাশহর প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক প্রলয়েন্দু চৌধুরী ও কৈলাশহর জানালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত।

ভারত কৈলাশহর প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের সাংবাদিকদের মধ্যে সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, বিকুল চক্রবর্তী, দৈনিক ভোরের ডাক কমলগঞ্জ প্রতিনিধি জয়নাল আবেদীনকে ও প্রধান অতিথি অধ্যাপক রফিকুর রহমান বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়া সম্মাননা স্মারক প্রদান করছেন। এ সময় তারা কৈলাশহর প্রেসক্লাবের পক্ষথেকে আগামী ২১শে ফেব্রুয়ারীতে কৈলাশহরে আন্তরজাতিক মাতৃভাষা উৎসবে বাংলাদেশী সাংবাদিক ও সূধীজনদের আমন্ত্রন জানান।


মতবিনিময়সভায় ভারত কৈলাশহর প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের তিন সাংবাদিক ও একজন গুনি ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন। এবং বাংলাদেশের সাংবাদিকদের পক্ষ থেকে ভারত কৈলাশহর প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

মতবিনিময় সভায় দুই দেশের সাংবাদিক ও অতিথিরা দুই দেশের ভাতৃত্ব বন্ধন সুদৃঢ় রয়েছে উল্ল্যেখ করে তারা দুই দেশের সংস্কৃতি ও সাংবাদিকতাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্যদেন। সাংবাদিকরা দুইদেশের সীমান্ত সমস্যাসহ বানিজ্যিক ও সাংস্কৃতিক সম্পর্ক উন্নয়নে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্টান শেষে ভারতীয় অতিথিদের সম্মানে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে শ্রীমঙ্গল সাংস্কৃতিক একাডেমীর সংগীত প্রশিক্ষক সজল ঘোষ ও নৃত্য প্রশিক্ষক দ্বীপ দত্ত আকাশের পরিচালনায় সংগীত ও নৃত্য অতিথিদের বিমোহিত করে।

সংবাদমেইল২৪.কম/জয়নাল/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত