রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

কমলগঞ্জে চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | প্রিন্ট  

কমলগঞ্জে চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

কমলগঞ্জ প্রতিনিধি :

কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানে ২০১৮ সনের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী চা শ্রমিক সন্তান পরীক্ষার্থীদের উৎসাহমূলক সংবর্ধনা প্রদান করা হয়। চা শ্রমিক ছাত্র যুব সংঘের উদ্যোগে রোববার বিকাল সাড়ে ৫টায় শমশেরনগর চা বাগান প্রাথমিক বিদ্যালয়ে এ উৎসাহমূলক সংবর্ধনা প্রদান করা হয়।
শমশেরনগর চা বাগান পঞ্চায়েত সভাপতি নিপেন্দ্র বাউরীর সভাপতিত্বে এবং মনি শংকর রায় ও নির্মল রাজভরের সঞ্চালনায় উৎসাহমূলক সংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রাম ভজন কৈরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চা শ্রমিক ইউনিয়নের মনু-ধলই ভ্যালির (অঞ্চলের) সাধারন সম্পাদক নির্মল দাশ পাইনকা, শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যায়ের পরিচালনা কমিটির সভাপতি এ বি এম আরিফুজ্জামান (অপু), ইউপি সদস্য ও মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন, সাংবাদিক মুজিবুর রহমান, ইউপি সদস্যা নমিতা সিং, সাবেক সদস্যা মেরী রাল্ফ, চা বাগান পঞ্চায়েত সাধারন সম্পাদক শ্রীকান্ত কানু গোপাল, অর্থ সম্পাদক লছমন মাদ্রাজী ও শমশেরনগর চা বাগান প্রাথমিক বিদ্যালয় শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে কর্মরত চা শ্রমিকের পক্ষে বক্তব্য রাখেন মনি গোয়ালা ও গোপাল গোয়ালা
শমশেরনগর চা বাগান ও ফাঁড়ি চা বাগান থেকে এ বছর মোট ৯০ জন চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করছে। তাদেরকে রোববার আনুষ্ঠানিকভাবে উৎসাহমূলক সংবর্ধনা প্রদান করা হয়।


 

সংবাদমেইল২৪/জেএইচজে


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:৫৯ অপরাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত