সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কমলগঞ্জে গলায় ফাঁসে গৃহবধূর আত্মহত্যা

কমলগঞ্জ প্রতিনিধি, সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

কমলগঞ্জে গলায় ফাঁসে গৃহবধূর আত্মহত্যা

মৌলভীবাজারের কমলগঞ্জে নিজ বসত ঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে ৫ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার গভীর রাতে কমলগঞ্জ সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামের চটিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আত্মহত্যাকারী গৃহবধূ দুই সন্তানের জননী ছয়ফুল বেগম (৩৫) চটিয়া এলাকার প্রবাসী আবুল মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।


গ্রামবাসী ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক আড়াইটায় গৃহবধূ ছয়ফুল বেগম বসত ঘরের চালার সাথে গলায় ফাঁস দেয়। বৃহস্পতিবার সকালে তার বড় ছেলে শিপু আহমেদ ঘুম থেকে উঠে মায়ের ঝুলন্ত লাশ দেখে মা মা বলে চিৎকার করায় গ্রামবাসীরা ছুটে এসে গৃহবধূর লাশ দেখে জনপ্রতিনিধিদের মাধ্যমে কমলগঞ্জ থানাকে অবহিত করেন। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার জনপ্রতিনিধির মাধ্যমে খবর পেয়ে সেখানে গিয়ে সরেজমিন পরিদর্শন করে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করি।


পুলিশের এ কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। এ নিয়ে গ্রামে নানা গুঞ্জনও রয়েছে। তবে তদন্ত শেষ না করে সঠিক কিছু বলা যাচ্ছে না ও এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যু দায়ের করা হবে বলেও তিনি জানান।

সংবাদমেইল২৪.কম/এসএ


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:১৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত