সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কমলগঞ্জে ঈদে মিল্লাদুন্নবী (সা.) পালিত

বিশেষ প্রতিনিধি,সাংবাদমেইল২৪.কম | বুধবার, ১৪ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

কমলগঞ্জে ঈদে মিল্লাদুন্নবী (সা.) পালিত

মৌলভীবাজারে কমলগঞ্জে নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

(১৩ ডিসেম্বর) মঙ্গলবার  সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত এর উদ্যোগে ভানুগাছ রেলওয়ে স্টেশন এবং হাজীপুর ইউনিয়ন শাখার উদ্যোগে একটি বিশাল জশ্নে জুলুশ বের করা হয়।


শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও সন্ধায় পীরেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত এর সভাপতি মো. দুরুদ আলীর সভাপতিত্বে এবং উপজেলা ইসলামী ছাত্রসেনার সেক্রেটারী জুবায়ের আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত এর সেক্রেটারী শিক্ষক এম, মঈনুল ইসলাম খান, মাওলানা এম, মোসাইদ আলী, মাওলানা আং মুকিত বাবুল।


বড়চেগ মাদ্রাসার সুপার শেখ তাজুল ইসলাম, উপজেলা যুবসেনার সভাপতি ইজ্জাদুর রহমান সাজ্জাদ, যুবসেনা নেতা রেজাউল খলিল তরফদার, আং কাইয়ুম, সাবেক ইউপি সদস্য নুরুল হোসেন, হাজী আং হাই আলাউদ্দিন, মাওলানা আং কাইয়ুম দকাদরী, উপজেলা ছাত্রসেনা নেতা হারুনুর রশীদ। এছাড়া হাজীপুর ইউনিয়নের যুবসেনার সভাপতি আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গির আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামাত হাজীপুর শাখার সভাপতি ক্বারী মশহুর আহম, সাধারন সম্পাদক মাও. ক্বারী এমরান আলী, বালিয়াটিলা সুন্নি মাদ্রাসার প্রিন্সিপাল শেখ নোমান আহমদ, ছাত্রসেনার সভাপতি ক্বারী বিল্লাল আহমদ, কারী জুবায়ের আহমদ জুবেল।

উপস্থিত থেকে অংশ গ্রহন করেন আহলে সুন্নাত ওয়াল জামাতের কুলাউড়া শাখার সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম খান, সহ-সাধারন সম্পাদক সাংবাদিক জয়নাল আবেদীন, হাজীপুর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সাবেক সাধারন সম্পাদক খালেদুজ্জামান পারবেজ, পীরেরবাজার ব্যবসায়ী সমিতির সহ-সাধারন সম্পাদক সুয়েব আহমদ প্রমুখ।


বক্তারা বলেন, মহানবীর জীবনাদর্শ থেকে শিক্ষা নিয়ে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়ে তোলা সম্ভব। ইসলাম ধর্মে সন্ত্রাসের কোনো স্থান নেই। বিভিন্ন স্থানে যাত্রার নামে হাউজি বাম্পার ও জুয়াসহ সকল অনৈসলামিক কর্মকান্ডের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে পরিবহন শ্রমিকসহ বিভিন্ন ইসলামী সংগঠনের উদ্যোগে কমলগঞ্জ সদর, শমশেরনগর, আদমপুর, মুন্সীবাজারসহ বিভিন্ন স্থানে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবাদমেইল২৪.কম/জয়নাল/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত