সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে ডাকাতি

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে মঙ্গলবার (১ আগষ্ট) দিবাগত গভীর রাতে চা বাগান অফিসের প্রধান কর্মচারীর বাসায় দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতদল নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুটে নেয়।

শমশেরনগর চা বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে ১০ থেকে ১২ সদস্যের মুখোশধারী ডাকাত দল এ চা বাগানের অফিসের প্রধান কর্মচারী আ জ ম শোয়েবের বাসায় প্রবেশ করে প্রথমে রাত্রীকালীন পাহারদারকে হাত মুখ বেঁধে ফেলে। পরে বসত ঘরের পিছনের দরজা ভেঙ্গে ডাকাতদল প্রবেশ করে সবাইকে বেঁধে ফলে আলমারীসহ সব কিছু তছনছ করে।


বাসার মালিক আ জ ম শোয়েব জানান, আলমারী, চেষ্ট অব ড্রয়ার ভেঙ্গে নগদ প্রায় ৪০ হাজার টাকা, তিন ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও ছয়টি মুঠোফোন লুটে নেয়। বাসায় অতিরিক্ত টাকা না থাকায় ক্ষোভে ডাকাতদল ঘরের ল্যাপটপসহ মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী ভেঙ্গে ফেলে।

ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ও উপ সহকারী পরিদর্শক আয়াছ মাহমুদ বুধবার সকাল সাড়ে নয়টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।


সহকারী পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, ঘটনার জোর তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে বলা যাবে এটি ডাকাতি না বড় ধরনের চুরি।

সংবাদমেইল২৪.কম/এমএসআই/জেএইচজে


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৩২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত