বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

কমলগঞ্জে এনডিএফের সম্মেলন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কমলগঞ্জে এনডিএফের সম্মেলন

জাতীয় গ্রণতান্ত্রীক ফ্রন্ট(এনডিএফ) কমলগঞ্জ উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

(৩ ফেব্রুয়ারি) শুক্রবার  বিকালে শমশেরনগর শহীদ মিনার প্রাঙ্গনে সম্মেলনের প্রথম পর্বে কাউন্সিলর রমজান আলীকে সভাপতি ও অমলেশ শর্ম্মাকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা এনডিএফ কমিটি গঠন করা হয়।


দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে বিকাল সাড়ে ৫টায় রমজান আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অমলেশ শর্ম্মার পরিচালনায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনডিএফ কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক প্রকাশ দত্ত।

বিশেষ অতিতি হিসাবে উপস্থিত ছিলেন এনডিএফ মৌলভীবাজার শাখার সভাপতি কবি আব্দুস শহীদ সাগ্নিক, সিলেট মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।


এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার কমিটির সভাপতি মো: নুরূল মোহাইমিন, মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: মোস্তফা কামাল, জেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক মো: দুলাল মিয়া, জেলা স’মিল শ্রমিক সংঘের সভাপতি মো: আরজান আলী ও  বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতি মৌলভীবাজার জেলা কমিটির আহ্বায়ক অবনী শর্ম্মা।
প্রধান অতিথির বক্তব্যে প্রকাশ দত্ত বলেন, দেশের মানুষের শোষণ বঞ্চনার জন্য দায়ী সা¤্রাজ্যবাদ, সামন্তবাদ, আমলা, দালাল পূজি ও তার পাহারাদার প্রচলিত রাষ্ট্র ব্যবস্থার আমূল পরিবর্তন করে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসার নিশ্চয়তার বিধান করতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে জাতীয় রাষ্ট্র, সরকার ও সংবিধান রচনার লড়াইকে এগিয়ে নিতে এনডিএফের পতাকা তলে সমবেত হতে হবে।

সংবাদমেইল২৪.কম/জয়নাল আবেদীন/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১২ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত