বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

কন্যা শিশু দিবসে কুলাউড়ায় আলোচনা সভা

কুলাউড়া সংবাদদাতা: | শনিবার, ০২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কন্যা শিশু দিবসে কুলাউড়ায় আলোচনা সভা

৩০ সেপ্টেম্বর ছিল জাতীয় কন্যা শিশু দিবস। এ বছর জাতীয় কন্যা শিশু দিবসের প্রতিপাদ্য – ‘আমরা সবাই সোচ্চার, বিশ্ব হবে সমতার’। সারা দেশে যথাযথভাবে উদযাপিত হয়েছে দিবসটি।

এ উপলক্ষে গত ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় আয়োজন করে এক আলোচনা সভার। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে ও ভুকশিমইল কিশোর-কিশোরী ক্লাবের সঙ্গীত শিক্ষক দিলীপ ঘোষের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে ‘আমরা কন্যা শিশু প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। আজকের কন্যা শিশুরা আগামীতে দেশকে ডিজিটাল প্রযুক্তিকে সমৃদ্ধ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিল্লাল হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।


বক্তব্য রাখেন জেন্ডার প্রমোটর আব্দুল মালিক, কিশোর-কিশোরী ক্লাবের সদস্য রিয়াজ উদ্দিন, পারমিতা ভট্টাচার্য, মানতাষা প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ভারপ্রাপ্ত খোকন কুমার সাহা, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবুল বাসার, উপজেলা তথ্য কর্মকর্তা পিয়ারা আক্তার রুবি প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:০৯ পূর্বাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত