বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

কন্নড় সুপারস্টার পুনীতের মৃত্যু

বিনোদন ডেস্ক | শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কন্নড় সুপারস্টার পুনীতের মৃত্যু

ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা পুনীত রাজকুমার আর নেই। শুক্রবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে জিমে কসরত করছিলেন তিনি। এরপর আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়, এবং মূহূর্তের মধ্যেই জ্ঞান হারান তিনি। অচেতন অবস্থাতেই তাকে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দ্রুত তার চিকিৎসা শুরু হয়, কিন্তু শেষরক্ষা হয়নি।

কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোমানি ‘পাওয়ার’ তারকার অসুস্থতার খবর পেয়েই ছুটেছিলেন  বিক্রম হাসপাতালে। এদিন দুপুর সোয়া ৩টা নাগাদ বিক্রমের মৃত্যুর খবর টুইট করেন মুখ্যমন্ত্রী।


তিনি লেখেন, ‘আমি গভীরভাবে শোকাহত আজ আমাদের কর্নাটকের গর্ব পুনীত রাজকুমার হৃদরোগে আক্রান্ত হয়ে আমাদের ছেড়ে চলে গেলেন। কন্নড়বাসীর প্রিয় অভিনেতা, আপ্পু-র চলে যাওয়াটা আমাদের জন্য বিরাট ও অপূরণীয় ক্ষতি, ভগবানের কাছে তার আত্মার শান্তি কামনা করি। ঈশ্বর শক্তি দিক তার পরিবার, প্রিয়জন ও অনুরাগীদের এই শোক বহন করবার’।

ভালোবেসে পুনীতকে ‘আপ্পু’ বলে সম্বোধন করেন অনুরাগীরা। কন্নড় চলচ্চিত্রে প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব রাজকুমারের ছোট ছেলে পুনীত।  পুনীতের হার্ট অ্যাটাকের খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা ভিড় জমিয়েছিল হাসপাতাল চত্বরে, বর্তমানে সেখানে শোকের পরিবেশ। পুলিশের তরফে মোতায়েন করা হয়েছে কড়া নিরাপত্তা। অভিনেতার বাড়ির আশেপাশের সুরক্ষাও মজবুত করেছে পুলিশ।


টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, এদিন সকালে জিমে কসরত করছিলেন তিনি। এরপর আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়, এবং মুহূর্তের মধ্যেই সংজ্ঞা হারান তিনি। অচৈতন্য অবস্থাতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসাবে অভিনয় শুরু করেছিলেন পুনীত। এখনও পর্যন্ত ২৯ টির বেশি কন্নড় সিনেমায় অভিনয় করেছে। ১৯৮৫ সালে ‘বেত্তাধা হুভু’ সিনেমার জন্য শিশুশিল্পী হিসাবে জাতীয় চলচ্চিত্র সম্মানে ভূষিত হয়েছিলেন পুনীথ । ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় সঙ্গে লিড হিরো হিসাবে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীতে আকাশ, আরাসু, মিলনা, ভামসি, জ্যাকি, পরমাত্মা, পাওয়ার-এর মতো সুপারহিট কন্নড় ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেতা।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত