বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

ওয়েলিংটন টেস্ট:অসম্ভব স্বপ্ন দেখছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

ওয়েলিংটন টেস্ট:অসম্ভব স্বপ্ন দেখছে বাংলাদেশ

ঢাকা: ওয়েলিংটন টেস্টের চতুর্থ দিনে রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। দিনের খেলা শেষে দ্বিতীয় ইনিংসে তিন উইকেটে ৬৬ রান সংগ্রহ করেছে মুশফিক-সাকিবরা।

ফলে দিনের খেলা শেষে বাংলাদেশের লিড ১২২ রান। চতুর্থ দিন শেষ বিকেলে যেভাবে তিন উইকেটে হারিয়েছে বাংলাদেশ। তাতে উল্টো বাংলাদেশকেই চাপে ফেলার পরিকল্পনা করছে স্বাগতিকরা।


আগামীকাল সোমবার শেষ দিনে বাকি সাত উইকেট নিয়ে ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ করে ফের নিউজিল্যান্ডকে অলআউট করা অসম্ভব। তার চেয়ে বরং বাকি উইকেট নিয়ে তৃতীয় সেশন পর্যন্ত ব্যাট করে সুবিধাজনক স্কোর দাঁড় করিয়ে ওয়েলিংটন টেস্ট ড্রয়ের দিকে ছেড়ে দেয়াটাই বুদ্ধিমানের কাজ। এক কথায় ওয়েলিংটন টেস্ট যে ড্রয়ের পথেই হাঁটছে।

তবে মজার কথা হল, ওয়েলিংটন টেস্টের এমন পরিস্থিতিতেও বাংলাদেশ জয়ের স্বপ্ন দেখছে! অভিষিক্ত পেসার তাসকিন আহমেদ সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‘পরিস্থিতি কী দাঁড়ায় তার ওপর অনেক কিছু নির্ভর করছে। তবে আমরা অবশ্যই জয়ের জন্য খেলব। ব্যাটসম্যানরা সেট হলে রান করা সহজ হবে।’


উইকেট নিয়ে তাসকিন বলেন, ‘উইকেটটা ব্যাটিংয়ের জন্য ভালো। প্রথম ইনিংসে আমরা ৫৯৫ করে ইনিংস ঘোষণা করলাম। নিউজিল্যান্ডেরও রান হলো ৫৩৯। ব্যাটসম্যানদের জন্যই এই উইকেটটা। আমরা অবশ্যই ভালো ব্যাটিং করব। দিনের শেষের দিকে দ্রুত কয়েকটা উইকেট খারাপভাবে আউট হয়ে গেল। ইমরুল ভাই ভালো ব্যাটিং করলেও দুর্ভাগ্যজনকভাবে চোটে পড়লেন। আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন। অন্যরাও দায়িত্ব নিয়ে খেলবেন।’

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:২৬ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত