রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

‘ওয়ার্ক অব আর্ট’এ দিলারা জামান

বিনোদন প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০২ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

ছোট পর্দার বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান বার ‘আইস টুডে’র প্রচ্ছদে আবির্ভূত হয়েছেন গ্ল্যামারকন্যা হিসেবে।


মানব মানসিকতা এমন যে, কেউ বৃদ্ধ হয়ে গেলে তার গ্ল্যামার থাকে না বলেই মনে করি। কিন্তু দিলারা জামান যেন রাতারাতি পালটে দিলেন সে ধারণা। প্রচ্ছদকন্যা হয়ে যেন টিটকিরি করলেন সমস্ত প্রাচীন মানসিকতাকে। ‘বয়স আসলে কোনো ব্যপার না’- এই কথাটিই এখন ভাসছে বাংলাদেশের মিডিয়া থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বহুদিন ধরেই ছোট পর্দায় বুড়ো মানুষের চরিত্রে অভিনয় করে যাচ্ছেন দিলারা জামান। বয়স হয়ে গেছে বেশ। এভাবে দেখতে দেখতে তার মধ্যে যে গ্ল্যামার বাস করে, সেটা হয়তো সবাই ভুলেই গিয়েছিলেন। কিন্তু এই বয়স্ক দিলারা জামানকেই ঝকঝকে তকতকে আর গ্ল্যামারাস রূপে আবিষ্কার করেছে দেশের জনপ্রিয় লাইফস্টাইফ ম্যাগাজিন ‘আইস টুডে’।


আগস্টের প্রথম দিনেই ‘আইস টুডে’র প্রচ্ছদকন্যা হিসেবে সোশাল সাইটে ভাইরাল হন দিলারা জামান। অভিনেতা, নির্মাতা থেকে শুরু করে সাধারণ দর্শকও প্রচ্ছদে তার এই রূপ দেখে ছানাবড়া। সবাই দিলারা জামানের রূপে, গ্ল্যামারে মোহিত। অনেকে তো আগ বাড়িয়ে তাকে বলিউডের রেখার সঙ্গেও তুলনা করতে ছাড়ছেন না! ফেসবুক, টুইটারসহ সোশাল সাইটে দিলারা জামানের ছবি শেয়ার করে সবাই নিজের উচ্ছ্বাস প্রকাশ করছেন।

‘আইস টুডে’র আগস্ট সংখ্যার বিষয়বস্তু ‘ওয়ার্ক অব আর্ট’। যেখানে দিলারা জামান ছাড়াও প্রতিবেদন থাকছে সারা যাকের, শম্পা রেজা, শামীম খান ও শারমিন লাকীকে নিয়ে। দিলারা জামানের মেকআপ ও কেশবিন্যাস করেছেন ফারজানা শাকিল। ছবি তুলেছেন আবির হোসাইন নোমান। পোশাক ওয়ারার।


সংবাদমেইল২৪.কম/জেএইচজে

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:৫৫ অপরাহ্ণ | বুধবার, ০২ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত