রবিবার ২৩ জানুয়ারি, ২০২২ | ৯ মাঘ, ১৪২৮

এরশাদের মামলা প্রত্যাহারের দায়িত্ব আমার: রওশন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

এরশাদের মামলা প্রত্যাহারের দায়িত্ব আমার: রওশন

ঢাকা: দলের এক যৌথ সভায় জাতীয় পার্টির (জাপা) সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, “আজ এই সভায় কথা দিলাম, চেয়ারম্যানের (হুসেইন মুহম্মদ এরশাদ) মামলা প্রত্যাহারের দায়িত্ব আমার। এর জন্য যা যা করার প্রয়োজন, আমি তা-ই করব।”

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাপার যৌথ সভায় বিক্ষুব্ধ কর্মীদের তোপের মুখে পড়ে রওশন এরশাদ এ আশ্বাস দেন। এ সময় মঞ্চে এরশাদসহ দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।


এইচএম এরশাদের বিরুদ্ধে মঞ্জুর হত্যা মামলা এবং বিমানের রাডার ক্রয়সংক্রান্ত দুর্নীতি মামলা বিচারাধীন।

এর আগে যৌথ সভায় বক্তব্য শুরু করলে উপস্থিত নেতাকর্মীদের অনেকে উচ্চ স্বরে এরশাদের বিরুদ্ধে চলা মামলা প্রত্যাহারের বিষয়ে বক্তব্য দিতে বলেন রওশনকে। কিন্তু রওশন সেদিকে দৃষ্টি না দিলে বিক্ষুব্ধ কর্মীরা এরশাদের মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দিতে থাকেন।


এ পর্যায়ে জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার মাইক হাতে নিয়ে নেতাকর্মীদের শান্ত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, “আমাদের ম্যাডামের কথা আপনারা শুনুন। উনি সংসদে স্যারের (এরশাদ) মামলা প্রত্যাহারের বিষয়টি তুলবেন।”

এরপর রওশন এরশাদ কর্মীদের উদ্দেশে বলেন, “তোমাদের আবেগ, দুঃখ আমি বুঝি। আমি ওনার (এরশাদ) মামলা প্রত্যাহারের বিষয়ে প্রধানমন্ত্রীকে না হলেও ১০০ বার বলেছি। জবাবে প্রধানমন্ত্রী ‘প্রত্যাহার করব করব’ বলেন। তোমরা তোমাদের নেতার জন্য কষ্ট পাও, কিন্তু তিনি তো আমার স্বামী। তার কষ্ট আমার চেয়ে আর কে বেশি বুঝবে।”


পরে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, “তোমাদের ভালোবাসায় আজ আমি মুগ্ধ। আমার জীবন সার্থক।”

প্রসঙ্গত, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বিরুদ্ধে করা বিমানের রাডার ক্রয়সংক্রান্ত দুর্নীতি মামলায় অভিযোগপত্রে থাকা না নেয়া সাক্ষীদের সাক্ষ্য নেয়ার অনুমতি পেয়েছে দুর্নীতি দমন কমিশন। গত বৃহস্পতিবার দুই বিচারপতির সমন্বয়ে গঠিত হাই কোর্টের একটি বেঞ্চ এ আদেশ দেন। আদালত ৩১ মার্চের মধ্যে এই মামলার বিচারকাজ শেষ করতে বলেছেন।

সংবাদমেইল২৪.কম/এন আই/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত