সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

এমপিকে চড়-থাপ্পড় মারলেন ওবায়দুল কাদের!

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

এমপিকে চড়-থাপ্পড় মারলেন ওবায়দুল কাদের!

এবার টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেনকে চড়-থাপ্পড় ও ঘুষি মারলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছানোয়ারের ব্যবহারে ক্ষুব্ধ হয়েই তিনি এ কান্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৯টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যমুনা রিসোর্টে।


নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী সূত্রমতে, নাটোর থেকে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের যমুনা রিসোর্টে রাতের খাবারের জন্য বিরতি নেন। এসময় তার রাতের খাওয়ার আয়োজন করেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নব-নির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী। কিন্তু হাসান ইমাম খান সোহেল হাজারী তাৎক্ষণিকভাবে উপস্থিত না থাকায় ওবায়দুল কাদের নেতাকর্মীদের প্রি ক্ষুব্ধ হয়ে রাতের খাবার না খেয়েই চলে যাওয়ার প্রস্তুতি নেন।

এসময় টাঙ্গাইল-৫ সদর আসনের এমপি মো. ছানোয়ার হোসেন ওবায়দুল কাদেরকে খাওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় ছানেয়ার কাদেরকে বলেন, হাসান ইমাম খান সোহেল হাজারী রাস্তায় আছেন। তিনি কিছুক্ষণের মধ্যে চলে আসবেন।


ছানোয়ার একথা বলার সঙ্গে সঙ্গে ওবায়দুল কাদের হঠাৎ তাকে চড়-থাপ্পড় ও ঘুষি মারেন ও নেতাকর্মীদেরও ধমকান। এসময় উপস্থিত নেতাকর্মীরা হতভম্ভ হয়ে যান। পরে অবশ্য তিনি রিসোর্ট ত্যাগ করার আগে এমপি ছানোয়ার হোসেনের মাথায় হাত বুলিয়ে তাকে সান্তনা দেন এবং হাসিমুখে বিদায় নেন।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নব-নির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওবায়দুল কাদের ভাই আমাদের অভিভাবক। তিনি আমাদের শাসন করেন আবার আদরও করেন। এটি ছিল একটি অনাকাঙ্খিত ঘটনা। বিষয়টি নিয়ে ভিন্নখাতে নেওয়ার কিছুই নেই।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:১৭ অপরাহ্ণ | রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত