শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

এপেক্স ক্লাব অব নোয়াখালীর বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত: প্রেসিডেন্ট সোহেল-সেক্রেটারী মুজাহিদুল

নোয়াখালী প্রতিনিধি :: | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

এপেক্স ক্লাব অব নোয়াখালীর বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত: প্রেসিডেন্ট সোহেল-সেক্রেটারী মুজাহিদুল

এপেক্স ক্লাব অব নোয়াখালীর বার্ষিক সাধারণ সভায় ও ২০২২ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রেসিডেন্ট এপেক্সিয়ান আলা উদ্দিন সোহেল সেক্রেটারী এন্ড ডিএন এডিটর এপেক্সিয়ান সাংবাদিক মুজাহিদুল ইসলাম সোহেল নির্বাচিত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত আটটায় নোয়াখালীর জেলা শহরের নাপিতের পোল এলাকার ধান সিঁড়ি ফুড জোন হল রুমে এপেক্স ক্লাব অব নোয়াখালীর প্রেসিডেন্ট এপেক্সিয়ান ইকবাল সিরাজীর সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয়, নোয়াখালী ক্লাবের সাবেক সভাপতি এপেক্সিয়ান অধ্যাপক নিজাম উদ্দিন পিন্টু।


এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, জাতীয় সেবা পরিচালক ডা.শরিফুল ইসলাম,সাবেক জাতীয় সম্প্রসারণ পরিচালক (এনইডি)ও নোয়াখালী ক্লাবের সাবেক সভাপতি এপেক্সিয়ান সাইফুল্যাহ কামরুল,ন্যাশনাল অফিসিয়াল ও অবজারভার এপেক্সিয়ান মিজানুর রহমান প্রমূখ।

এপেক্স ক্লাব অব নোয়াখালীর নির্বাচনে প্রেসিডেন্ট এপেক্সিয়ান আলা উদ্দিন সোহেল, সেক্রেটারী এন্ড ডি এন এডিটর এপেক্সিয়ান সাংবাদিক মুজাহিদুল ইসলাম সোহেল নির্বাচিত হন।


এছাড়া সিনিয়র সহসভাপতি এপেক্সিয়ান মোহাম্মদ আহমেদ উল্যাহ পারভেজ, জুনিয়র সহসভাপতি এপেক্সিয়ান নজরুল ইসলাম, আইপিপি এন্ড এক্সপেনশান ডিরেক্টর এপেক্সিয়ান ইকবাল সিরাজী, ট্রেজারার এপেক্সিয়ান দ্রিবাশ্রী ভট্ট, সার্ভিস ডিরেক্টর এপেক্সিয়ান ইব্রাহিম খলিল উল্যাহ কচি, মেম্বারশিপ এন্ড এটেন্টডেন্ট ডিরেক্টর এপেক্সিয়ান মোহাম্মদ শাহজাহান, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশান ডিরেক্টর এপেক্সিয়ান মোহাম্মদ সামছুদ্দিন সৈকত, পাবলিক স্পিকিং এন্ড ডিবেটিং ডিরেক্টর এপেক্সিয়ান নাজিম উদ্দিন এবং সার্জেন্ট এ্যাট আর্মস এপেক্সিয়ান আবদুর জাহের নিবাচিত হয়।
বার্ষিক সাধারণ সভায় এপেক্স ক্লাব অব নোয়াখালীর ২০১৯ সালের কার্যবিবরণীর রির্পোট পেশ করেন এপে.শাহিনুর রহমান।

রির্পোট অনুমোদনের পর ২০১৯ সালের ক্লাব প্রেসিডেন্ট ও সেক্রেটারী এন্ড ডিএনই রিপোর্ট পেশ করা হয় । ক্লাবের ২০২২ সালের বাজেট পেশ করেন এপে.দ্রিবাশ্রী ভট্ট। বাজেটে সাধারণ খাতে ব্যয় ধরা হয় ৭লক্ষ ৪ হাজার টাকা এবং সেবা খাতে ৯ লক্ষ ৮৫ হাজার টাকা ব্যয়ের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়।


রিপোর্ট পাশের পর ২০২২ সালের নির্বাচন অনুষ্ঠিত হয় । আগামী ১ জানুয়ারী ২০২২ থেকে নতুন কমিটি এপেক্স ক্লাব অব নোয়াখালীর দায়িত্ব পালন করবেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত