সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

আ.লীগের সিলেট বিভাগীয় সম্মেলন ২২ মার্চ: উৎসাহ-উদ্দীপনা বিরাজ!

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১৩ মার্চ ২০১৭ | প্রিন্ট  

আ.লীগের সিলেট বিভাগীয় সম্মেলন ২২ মার্চ: উৎসাহ-উদ্দীপনা বিরাজ!

দীর্ঘদিন পর ক্ষমতাসীন বাংলাদেশ আ.লীগের সিলেট বিভাগীয় সম্মেলন আগামী ২২ মার্চ অনুষ্ঠিত হবে। আর এই সম্মেলন নিয়ে দলের স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে প্রচার প্রচারণা।

দলীয় সূত্রমতে,ওই দিন সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি,যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফএমপিসহ আরো কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদও উদ্দিন আহমদ কামরান সংবাদমেইলেকে জানান, ১৮ মার্চ এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। তবে অনিবার্যকারণে তা পিছিয়ে ২২ মার্চ নির্ধারণ করা হয়েছে। সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন,বিভাগীয় সম্মেলন সফল করতে দলের পক্ষ থেকে সকল  প্রস্তুতি ও প্রচার-প্রচারণা চলছে।


তিনি আরও জানান,সম্মেলন সফল করতে জেলা ও মহানগর আ.লীগের যৌথ সভা অনষ্ঠিত হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, আগামী নির্বাচনকে সামনে রেখে দলকে সংগঠিত ও নেতাকর্মীদের উজ্জীবীত করতে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে কেন্দ্রীয় নেতারা আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে তৃণমূলের নেতাকর্মীদের নির্দেশনা দেবেন। এছাড়া ঐক্যবদ্ধভাবে কাজ করারও নির্দেশনা প্রদান করা হবে।


সিলেট জেলা আ.লীগের সাধারণ  সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী সোমবার দুপুরে মোবাইলে সংবাদমেইলকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৪৬ অপরাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত