বুধবার ১৮ মে, ২০২২ | ৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

আমি নেতা নই আপনাদের ভাই- ব্রঙ্কসে সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র পদপ্রার্থী এরিক

অনলাইন ডেস্ক : | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

আমি নেতা নই আপনাদের ভাই- ব্রঙ্কসে সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র পদপ্রার্থী এরিক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি মেয়র পদে ডেমোক্রেট দলীয় প্রার্থী এরিক এডাম বলেছেন, আমি দীর্ঘদিন ধরে কমিউনিটির কর্মকান্ডে নিবিঢ়ভাবে জড়িত আছি। কমিউনিটির সমস্যাগুলো মোটামুটি জানা আছে। আমি মেয়র নির্বাচিত হলে সাধ্যমত চেস্টা করবো এসব সমস্যা সমাধানের। আপনারা আপনাদের এজেন্ডাগুলি নিয়ে আমার কাছে আসবেন। আমি আপনাদের পাশে থাকবো।

রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্রঙ্কসের গোল্ডেন প্যালেস পার্টি হলে তার সম্মানে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। অনুষ্ঠানটি আয়োজন করে ফ্রেন্ডস অব দ্য বাংলাবাজার বিজন্যাস এসোসিয়েশন। সহযোগিতায় ছিলো ফ্রেন্ডস অব আফ্রিকা ক্লাব ৫৬।


এরিক বলেন, আপনারা আমার সাথে ছিলেন বলেই আমি এতদূর আসতে পেরেছি। আমি আজ এখানে এসেছি আপনাদের ধন্যবাদ জানাতে। আমি কোন নেতা নই,আমি আপনাদের ভাই। আমি আপনাদের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সিপুলভিদা। কাউন্সিলমেম্বার এবং ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট (ইলেক্ট) ভেনেসা গিবসন এবং বাংলাবাজার বিজন্যাস এসোসিয়েশনের প্রেসিডেন্ট আব্দুল চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনা করেন ডিটেকটিভ মাসুদুর রহমান।


অনুষ্ঠানে এরিক এডামসের জন্য ফান্ড রেইজিংয়ের আয়োজন করা হয়। যারা তাকে ফান্ড দিয়ে তাকে সহযোগিতা করেছেন তাদের সবার সাথে পরিচয় করিয়ে দেয়া হয় এবং ফটো সেশন করা হয়। অনুষ্ঠানে ব্রঙ্কস বাংলাদেশী কমিউনিটির বিপুল সংখ্যক ব্যক্তি উপস্থিত ছিলেন। সবাইকে খলিল বিরিয়ানীর সুস্বাদু ডিনারে আপ্যায়িত করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত