শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

আমিরাতে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাবের যাত্রা শুরু

আমিরাত সংবাদদাতা :: | বুধবার, ০৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

আমিরাতে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাবের যাত্রা শুরু

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাব। দুবাই প্রেস ক্লাবের সদস্য, এনটিভির আমিরাত প্রতিনিধি, বাংলাদেশ প্রেস ক্লাব ইউএইর সিনিয়র সহ-সভাপতি ও বাংলা এক্সপ্রেস ডিজিটাল মিডিয়ার পরিচালক মামুনুর রশীদকে সভাপতি করে ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে স্থান পেয়েছেন আমিরাতে মানবসেবার অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিরা। কমিটির অধিকাংশ সদস্য আমিরাতের স্বীকৃত করোনা যোদ্ধা। যারা ইতোমধ্যে আমিরাতে মানবিক কার্যক্রমের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি ব্যক্তিগতভাবে কর্মের সনদ পেয়েছেন।


প্রাথমিকভাবে গঠিত সাত সদস্যের কমিটির অন্যরা হচ্ছেন— সহ-সভাপতি মোদাচ্ছের শাহ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, যুগ্ম সম্পাদক কাজী ইসমাইল, সাংগঠনিক সম্পাদক শামসুন্নাহার স্বপ্না, অর্থ সম্পাদক মাহামুদ হাছান ফরহাদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নিয়াজ।

প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে কাজ করাই হবে ক্লাবটির উদ্দেশ্য। বিশেষ করে শ্রম ও আইন বিষয়ে পরামর্শ দেওয়া, ডাক্তার, আইনজীবীর সমন্বয়ে একটি বিশেষ সেল গঠন করে দূতাবাস ও কনস্যুলেটের সহযোগিতা নিয়ে সমস্যায় নিমজ্জিত প্রবাসীদের পাশে দাঁড়াবেন তারা। এছাড়া প্রবাসীদের কাছে আমিরাতের আইনকানুন পৌঁছে দেয়া এবং প্রবাসীদের সমস্যা ও সমাধানে গণমাধ্যমকে সম্পৃক্ত করে কাজ করবে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাব।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২২ অপরাহ্ণ | বুধবার, ০৩ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত