রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

আমাদের দ্বারা হচ্ছে না-বললেন নাসুম

অনলাইন ডেস্ক : | বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

আমাদের দ্বারা হচ্ছে না-বললেন নাসুম

লঙ্কানদের বিপক্ষে ওপেনাররা ব্যর্থ হলেও ব্যাটারদের কল্যাণে ফাইটিং স্কোর গড়ে বাংলাদেশ। কিন্তু বাজে ফিল্ডিংয়ের কারণে ম্যাচে হারে তারা। ইংলিশদের বিপক্ষে ব্যাট-বল কোনও ইভেন্টেই প্রতিরোধ গড়তে পারেনি। তাই পরাজয় হয়েছে ৮ উইকেটের বিশাল ব্যবধানে। এমন হারের পর সংবাদ সম্মেলনে এসে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের সরল স্বীকারোক্তি, আমরা চেষ্টা করছি কিন্তু আমাদের দ্বারা হচ্ছে না।

নাসুম বলেন, আমাদের মধ্যে ব্যাটসম্যানদের ব্যর্থতা কথা হয়। আমরা প্রথম ছয় ওভারে রান তুলতে না পারায় পিছিয়ে পড়ছি। রানও তুলতে পারছি না আবার উইকেটও পড়ছে। এটা নিয়ে সবাই আলোচনা করছি। সবারই ভালো কিছু করার চেষ্টা আছে। কিন্তু আমাদের দ্বারা হচ্ছে না।


এমন স্বীকারোক্তির পরও আশা হারাচ্ছেন না নাসুম। সুপার টুয়েলভে বাংলাদেশের আরও তিনটি ম্যাচ বাকি। একটি ম্যাচ জিতলেই ক্রিকেটারদের আত্মবিশ্বাসের পালে হাওয়া লাগবে, ভাগ্য বদলাবে বলেও মনে করেন এই বাঁহাতি স্পিনার।

তার মতে, আমাদের আরও তিনটি ম্যাচ আছে। এখান থেকে একটি ম্যাচ জিতলে বাকি দুটি ম্যাচেও আমরা ভালো করতে পারব। একটিতে জয় পেলে পরের ম্যাচের জন্য আত্মবিশ্বাস পেয়ে যাব।


ওমান হয়ে সংযুক্ত আরব আমিরাত। এই কদিনে প্রস্তুতি ম্যাচসহ ৮টা ম্যাচ খেলেছে বাংলাদেশ। টানা খেলার ধকল কাটিয়ে উঠতেই কী এমন অবস্থা? এমন প্রশ্নের উত্তরে নাসুম বলেন, বাইরে কি হচ্ছে না হচ্ছে এইটা নিয়ে ভাবছি না। পারফর্ম কীভাবে করতে হবে সেটা নিয়েই ভাবছি। ওইভাবে এপ্লাই করার চেষ্টা করছি। ওইটা নিয়ে তো আমরা বেশি একটা কথা বলছি না। টায়ার্ডনেস বলতে একদিন পর পর খেলা, তেমন একটা দখল যাচ্ছে না। জিততে পারছি না এইজন্য একটু ইয়ে লাগছে।

পরের ম্যাচে বাংলাদেশ দলের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ২৯ অক্টোবর শারজার বিশ্ব চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে মাহমুদউল্লাহর দল। বাংলাদেশ দলের মতোই ওয়েস্ট ইন্ডিজও তাদের প্রথম দুই ম্যাচে হেরেছে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৪৯ অপরাহ্ণ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত