শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

আজেবাজে জেদ আমার নেই……মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | প্রিন্ট  

বিপিএলের সবচেয়ে তারকাসমৃদ্ধ দল ঢাকা ডায়নামাইটস।  পুরো টুর্নামেন্ট জুড়েই দারুণ খেলেছে দলটি।  শুরু থেকেই তাদের বিবেচনা করা হচ্ছিল সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসেবেও; কিন্তু মঙ্গলবার ফাইনালে এসে মাশরাফির রংপুরের কাছে খেই হারিয়ে ফেলে।  এমন তারকা ভরা দলের বিপক্ষে মাশরাফির নেতৃত্বের কারনেই আজ চ্যাম্পিয়ন রংপুর।

আট মাস আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন।  আলোচনা আছে তাকে আসলে অবসর নিতে বাধ্য করা হয়েছে।   এই  বিতর্ক বরাবরই এড়িয়ে চলেন।


অলরাউন্ড নৈপুন্য, সামনে থেকে অধিনায়কত্ব দিয়ে জিতে নিয়েছেন বিপিএলের শিরোপা।  এমন তেতে উঠা কি জেদ থেকে?  মাশরাফি মর্তুজা জানালেন অমন ‘আজেবাজে’ জেদ তার নেই।

পুরো টুর্নামেন্টে বল হাতে ১৫ উইকেট নিয়েছেন।  আছে ম্যাচ জেতানো ঝড়ো ইনিংস।  গোটা কয়েক ক্যাচ নিয়েছেন।  ফিল্ডিংয়ে ছিলেন ক্ষিপ্র।  মাশরাফি চাইলে কি দেশের হয়ে টি-টোয়েন্টিটা চালিয়ে যেতে পারেন না? কিন্তু অত কিছু করেও ফিরে আসার চিন্তা নাকি করছেন না, ‘প্রথমত…কামব্যাকের কথা চিন্তা করছি না।   দ্বিতীয়ত আমার আজেবাজে জেদ নেই।  আমি যখন খেলছি ।  এটা অনেক মানুষ দেখেছ।  আমি যতক্ষণ খেলি।  আমি সব সময় চেষ্টা কির আমি যেটা খেলি, যেখানেই খেলি আমার শতভাগ দিতে।  কি  হবে কত দূরে এগুলো পরিকল্পনা করি না।


জাতীয় দলের হয়ে সংক্ষিপ্ত এই সংস্করণে আবার ফিরে না এলেও ঘরোয়া টি-টোয়েন্টি চালিয়ে যেতে চান, ‘টি-টোয়েন্টি খেলব না কেন।  টু বি অনেস্ট আমি এখানে খেললে আর্থিকভাবেও লাভবান হচ্ছি।  আমারও তো পরিবার আছে।  বিপিএল খেলার সামর্থ্য আমার আছে।  এখান থেকে ঢাকা লিগ বলেন।  এখানে অবশ্যই খেলব।  আর পাশাপাশি এখন একটাই ফরম্যাট খেলছি এখন। আমার জন্য অনুশীলন খুব গুরুত্বপূর্ণ। আর ম্যাচ অনুশীলন যদি না করতে পারি তাহলে একেবারে খেলাটা কঠিন।  আমি যতটুকু সুযোগ পাই।  দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে দুটি চারদিনের ম্যাচ খেলেছি।  আমি চেষ্টা করেছি আমার সেরাটা দিয়ে খেলার।

সংবাদমেইল/জেএইচজে
Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত