রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে,মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হচ্ছেন সৈয়দ মফচ্ছিল আলী

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০২ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

আগামী জাতীয় সংসদ নির্বাচনে,মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হচ্ছেন সৈয়দ মফচ্ছিল আলী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়ায়) আসনে সংসদ সদস্য প্রার্থী হচ্ছেন জেলা আ.লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মফচ্ছিল আলী।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে নির্বাচনে অংশগ্রহণের প্রত্যয় ব্যাক্ত করেন জেলা আওয়ামী লীগের বর্ষীয়াণ রাজনীতিবিদ ও সংগঠক সৈয়দ মফচ্ছিল আলী।


সৈয়দ মফচ্ছিল আলীর চাচা সৈয়দ আমজদ আলী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি নিজেও মৌলভীবাজার জেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, জেলা যুবলীগের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন। তাছাড়াও তিনি জেলা ও জেলার বাহিরে শ্রমিক সংগঠনসহ প্রায় ৮০টি সংঠনের উপদেষ্টা, সভাপতি এবং সম্পাদকপদসহ গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন।

সৈয়দ মফচ্ছিল আলী বলেন, একজন রাজনীতিবিদ হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২১ বাস্তবায়নে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচনে প্রার্থী হচ্ছি।


তিনি বলেন আমি যদিও জেলা সদরে থাকি তারপরও এই কুলাউড়ার জনগণের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। ছোটবেলায় এই কুলাউড়ায় আমি থেকেছি। এবং আমার শশুরবাড়ি ও আমার বোনের বাড়ি এই কুলাউড়ায়। তাই এই এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য আমি এই কুলাউড়া থেকে নৌকা প্রতীক নিয়ে সংসদ নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলেন, আমার চাচা সৈয়দ আমজদ আলী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। আপাদমস্তক দলীয় রাজনীতির পাশাপাশি আমি শ্রমিক রাজনীতির সাথে জড়িত।

এছাড়া ৮০টি সংঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছি। আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকায় বিএনপির শাসনামলে অপারেশন ক্লিন হার্ট এর সময় রাজনৈতিক রোষানলে পড়ে আমাকে এক মাসের অধিক সময় জেলে থাকতে হয়েছে। পরবর্তীতে হাইকোর্ট এই মিথ্যা মামলা থেকে আমাকে অব্যাহতি দিয়েছে। দলের দুর্যোগপূর্ণ সময়ে রাজপথে আন্দোলন করেছি।


এজন্য প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাকে এই আসনে নৌকা প্রতীক নিয়ে সংসদ নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দিবেন। এব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:১৫ অপরাহ্ণ | সোমবার, ০২ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত